মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে বিরাট কোহলি বললেন এই কথা

ভারতীয় দল আইসিসি বিশ্বকাপ ২০১৯ থেকে ছিটকে গিয়েছে। টুর্নামেন্টের শুরু হওয়ার আগে জয়ের প্রবল দাবীদার মানা ভারতীয় দল গ্রুপ ম্যাচে চ্যাম্পিয়নের মত খেলে কিন্তু সেমিফাইনালে তাদের হারের মুখে পড়তে হয়। নিউজিল্যাণ্ড প্রথমে ব্যাট করে ২৩৯ রান করে কিন্তু ভারতীয় ইনিংস ২২১ রানেই শেষ হয়ে যায়।

মহেন্দ্র সিং ধোনির অবসরের জল্পনা বৃদ্ধি

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে বিরাট কোহলি বললেন এই কথা 1

ভারতীয় ক্রিকেট দলের উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির বিশ্বকাপের পর অবসর নেওয়ার কথা চলছে। ৩৮ বছর বয়েসী ধোনি ২০০৪ সালে বাংলাদেশের বিরুদ্ধে নিজের প্রথম ওয়ানডে ম্যাচ খেলেছিলেন। তারপর তিনি লাগাতার ভারতীয় দলের অংশ ছিলেন। গত কিছুদিন ধরে ধোনির ব্যাট থেকে আগের মত রান বেরোচ্ছে না, যার জন্য তিনি পরিচিত। এই বিশ্বকাপে ধোনি বেশ কিছু ভাল ইনিংস খেলেন কিন্তু তাতে পুরোনো ধোনির ঝলক দেখা যায়নি।

বিরাট দিলেন বয়ান

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে বিরাট কোহলি বললেন এই কথা 2

মহেন্দ্র সিং ধোনির অবসরের ব্যাপারে লাগাতার কথা বলা হচ্ছে আর তা নিয়েও বিরাট কোহলিকে প্রশ্ন করা হয়। নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে হারের পর বিরাট কোহলি প্রেস কনফারেন্সে মিডিয়ার প্রশ্নের জবাব দেন। যখন বিরাট কোহলিকে ধোনির অবসরের ব্যাপারে প্রশ্ন করা হয় তো তিনি বলেন, “ধোনি এখনো পর্যন্ত এ ব্যাপারে আমাদের কিছু বলেননি”।

বিশ্বকাপ জয়ী অধিনায়ক

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে বিরাট কোহলি বললেন এই কথা 3

ভারতীয় দল যতই এই বিশ্বকাপ থেকে ছিটকে যাক কিন্তু মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারতীয় দল বিশ্বকাপ জয়ী হয়েছিল। ভারতীয় দল ২০১১য় হওয়া টুর্নামেন্টের খেতাব জেতে। ফাইনাল ম্যাচে ধোনি ব্যাট জমিয়ে কথা বলেছিল। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওই ম্যাচে মহেন্দ্র সিং ধোনি ৯১ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জয়ী করেছিলেন। ওই ম্যাচে তাকে ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কারও দেওয়া হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *