এশিয়া কাপ জেতার পর বিরাট কোহলি করলে এমন কিছু, ফের এল বিরাট-রোহিতের ব্যক্তিগত মতভেদের খবর

ভারতীয় দল এশিয়া কাপ ২০১৮র বিজেতা হয়ে গিয়েছে। বাংলাদেশকে ৩ উইকেটে হারিয়ে ভারতীয় দল সপ্তমবার এই টুর্নামেন্ট নিজেদের দখলে নিল।এই টুর্নামেন্টের জন্য ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তার জায়গায় রোহিত শর্মাকে দলের ভার দেওয়া হয়েছিল। রোহিত এই দায়িত্ব দারুণভাবে পালন করে ভারতকে বিজয়ী করে দিয়েছেন। অন্যদিকে আরও একবার রোহিত-বিরাট কোহলির বিবাদ সামনে এসে গেলো।

বিরাট কোহলি করলেন টুইট

ভারতীয় দল বিজয়ী হওয়ার পর টুইটারে শুভেচ্ছা জানানোর ভীড় লেগে যায়। সকলেই সপ্তমবার এশিয়া কাপ জয়ী হওয়ার পর টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের শুভেচ্ছা জানাচ্ছেন। বিরাট কোহলিও দলের জন্য একটি টুইট করেন।
তিনি লেখেন

“গতকাল রাতে ক্লোজ ম্যাচে ছেলেরা দুর্দান্ত খেলা দেখিয়েছে। আমাদের জন্য সপ্তম এশিয়া কাপ খেতাব। বাংলাদেশও কড়া মোকাবিলা করার জন্য শুভেচ্ছা”।

রোহিতের নেয় নি নাম

এশিয়া কাপে ভারতের জয়ের জন্য যেখানে সকলেই দলের অধিনায়ক রোহিত শর্মার প্রশংসা করছে সেখানে বিরাট কোহলি নিজের টুইতে তার নাম নেন নি। এর আগে পাকিস্থানের বিরুদ্ধে সুপার ৪এর জয়ের পরেও কোহলি টুইট করেছিলেন। সেখানেও তিনি রোহিত শর্মার নাম উল্লেখ করেন নি। রোহিত পুরো টুর্নামেন্টে নিজের অধিনায়কত্ব আর ব্যাটিংয়ে সকলকে প্রভাবিত করেছেন। এই টুর্নামেন্তে খেলা ৫টি ম্যাচে তিনি ১০৫.৬৬ গড়ে ৩১৭ রান করেছে। এর মধ্যে একটি সেঞ্চুরি আর ২টি হাফ সেঞ্চুরি শামিল রয়েছে।

মিডিয়ায় ছাইল বিবাদের খবর

ইংল্যান্ড সফরে রোহিত শর্মাকে টেস্ট দলে শামিল করা হয় নি। এরপর থেকেই মিডিয়ায় রোহিত-কোহলির বিতর্কের খবর চলে আসছে। রোহিত বিরাট আর অনুষ্কাকে ট্রোল করা টুইটে লাইক করেছিলেন। একথাও সামনে এসেছে যে দুজনে একে অপরকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন। ইংল্যান্ড ওয়ানডে সিরিজের পরই রোহিত আর বিরাট এক সঙ্গে খেলেন নি। এখন দেখার কথা যে যখন রোহিত-কোহলি একসঙ্গে মাঠে নামবেন তো তাদের একে অপরে প্রতি মনোভাব কি থাকে।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

INDvsSA প্রথম টি-২০ : টস ছাড়াই বৃষ্টির কারণে রদ হল ম্যাচ

INDvsSA প্রথম টি-২০ : টস ছাড়াই বৃষ্টির কারণে রদ হল ম্যাচ, কাল হবে কি ম্যাচ জেনে নিন
ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে ধর্মশালায় হতে চলা প্রথম টি-২০ ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছে। হিমাচল...

INDvsSA: প্রথম টি-২০র আগে ভিভিএস লক্ষ্মণ এই তারকা খেলোয়াড়কে দল থেকে বাদ দেওয়ার দাবী তুললেন

INDvsSA: প্রথম টি-২০র আগে ভিভিএস লক্ষ্মণ এই তারকা খেলোয়াড়কে দল থেকে বাদ দেওয়ার দাবী তুললেন
এই সময় যখন টি-২০ বিশ্বকাপের জন্য অনেক সময় বাকি রয়েছে, সেই সময় শিখর ধবনকে রোহিত শর্মার সঙ্গে...

ডেভিড ওয়ার্নারের উপর বেজায় চটলেন বেন স্টোকস !

চলতি এ্যসেজে বিতর্ক ছুঁয়েছে এক অন‍্যমাত্রা।গোটা সিরিজে তেমন আপত্তিকর কোনও কিছু দেখা না গেলেও শেষের দিকে পরিস্থিতি...

বিজয় হাজারে ট্রফিতে বিদর্ভ কে নেতৃত্ব দেবেন ওয়াসিম জাফর !

২০১৯-২০ মরশুমের বিজয় হাজারে ট্রফিতে বিদর্ভ কে নেতৃত্ব দেবেন ওয়াসিম জাফর। এই মাসের শেষের দিকে শুরু হবে...

হার্দিক পান্ডিয়া দলে ফেরায় আরও নির্ভরতা পেলো ভারতীয় ক্রিকেট দল, মনে করেন লক্ষন

আসন্ন সাউথ আফ্রিকা সফরের প্রাকাল্লে ভারতীয় ক্রিকেট দলে ফিরেছেন তাদের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, বিশ্বকাপের পর হার্দিককে...