বিরাট কোহলি ডেভিলিয়র্সকে নয় বরং একে দিলেন জয়ের পুরো শ্রেয় 1

যজুবেন্দ্র চহেলের দুর্দান্ত বোলিংয়ের সৌজন্য আরসিবির দল আইপিএল ২০২০-র তৃতীয় ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ১০ রানে হারিয়ে দিয়েছে। নিজের দলের এই দুর্দান্ত জয়ের পর অধিনায়ক বিরাট কোহলিকে পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে যথেষ্ট খুশি দেখিয়েছে।

বিরাট কোহলি চহেলকে দিলেন জয়ের পুরো শ্রেয়

বিরাট কোহলি ডেভিলিয়র্সকে নয় বরং একে দিলেন জয়ের পুরো শ্রেয় 2

আরসিবির অধিনায়ক বিরাট কোহলি স্পিনার যজুবেন্দ্র চহেলকে জয়ের শ্রেয় দিয়েছেন। জানিয়ে দিই এই ম্যাচে চহেল দুর্দান্ত বোলিং করে নিজের ৪ ওভারে মাত্র ১৮ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন। জয়ের পর বিরাট কোহলি বলেন,
“এটা আমাদের জন্য একটি দুর্দান্ত জয়। গত মরশুমে আমাদের শুরুটা ভালো ছিল না। কিন্তু খুশি হয়েছি যে এই বছর আমাদের শুরুটা ভালো হয়েছে। আমরা আজ রাতে ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে রেখেছি। যজুবেন্দ্র চহেল বোলিংয়ে আসার পর ও পুরো খেলাটাই বদলে দিয়েছে। আজ রাত ও দেখিয়েছে যে যদি আপনার কাছে কৌশল থাকে তো আপনি যে কোনো পিচে উইকেট নিতে পারেন। আর যেভাবে ও এসেছে আর অ্যাটাকিং লাইনের বোলিং করেছে, আমার মতে ও সেই ব্যক্তি যে খেলাটা পুরো বদলে দিয়েছে”।

ওপেনিং পার্টনারশিপেরও প্রশংসা করেছেন

বিরাট কোহলি ডেভিলিয়র্সকে নয় বরং একে দিলেন জয়ের পুরো শ্রেয় 3

আরসিবির অধিনায়ক বিরাট কোহলি নিজেদের ওপেনিং ব্যাটসম্যানদেরও জমিয়ে প্রশংসা করেছেন। সেই সঙ্গে তিনি ডেভিলিয়র্সের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। শিভম দুবেকেও তিনি বোলিংয়ে একটি পজিটিভ সংকেত বলেছেন। তিনি বলেন,
“আমাদের ওপেনিং পার্টান্রশিপ যথেষ্ট ভালো থেকেছে। দেবদত্ত বাস্তবে যথেষ্ট ভালো ছিল আর ফিঞ্চও ভালো খেলেছে। শেষ তিন ওভারে ব্যাটিং করে এবি আমাদের ১৬০ রানের উপর স্কোর দিয়েছে, যার ফলে আমাদের বোলাররা ডিফেন্ড করার জন্য একটা ভালো টোটাল পেয়েছে। আমাদের বোলিং ইউনিট ভালো কাজ করেছে, সবচেয়ে ভালো কথা হলো যে শিভম দুবে ৩টি দুর্দান্ত ওভার করে, যা সত্যিই আমাদের জন্য একটা পজিটিভ সংকেত”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *