ফের বিরাটে মজলেন ড্যানিয়েলা ওয়াট! দেখে নিন কী বললেন এই ইংল্যান্ডের  মহিলা ক্রিকেটার... 1

বিশেষ প্রতিবেদন: ভারতের ক্রিকেট ফ্যানদের ড্যানিয়েল ওয়াটকে নিশ্চয়ই সবার মনে আছে। তিনি হলেন ইংল্যান্ডের সেই মহিলা ক্রিকেটার যিনি বিরাট কোহলির প্রেমে হাবুডুবু খেয়েছিলেন। এমনকী ভারত অধিনায়ককে বিয়ে করার জন্য প্রস্তাবও দিয়েছিলেন। এই ঘটনায় মিডিয়ায় হুলুস্থুল পড়েছিল। চলতি আইপিএলের মরশুমে ফের শিরোনামে উঠে অাসেন ড্যানিয়েলা ওয়াট। এবারও সৌজন্যে সেই বিরাট কোহলি।ফের বিরাটে মজলেন ড্যানিয়েলা ওয়াট! দেখে নিন কী বললেন এই ইংল্যান্ডের  মহিলা ক্রিকেটার... 2

ম্যাচটা ছিল হায়দরাবাদ সানরাইজার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের মধ্যে। মাত্র ৫১ বলে বিরাট ৭৫ রানের একটা ঝকঝকে ইনিংস খেলেন। এই ইনিংস দেখার পরে নিজেকে আর ধরে রাখতে পারেননি ড্যানিয়েলা। তিনি টুইট করে জানিয়ে দেন, “কোহলি আবার নিজেকে প্রমাণ করে দেখালো।”

Image result for virat kohli smiling

তবে এটাই প্রথম নয়, এর অাগে ড্যানিয়েলা টুইটারের মাধ্যমে ‘বিরাট বন্দনা’ করেছিলেন। তিনি লিখেছিলেন, “কোহলি ম্যারি মি।” এর জবাবে অন্য এক কোহলি ভক্ত লিখেছিলেন যে কোহলিকে তার পাওয়া একেবারেই সম্ভব নয়। কারণ তখন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে কোহলির প্রেমপর্ব চলছে। সেই টুইট দেখে খানিকটা মুষড়েই পড়েছিলেন ড্যানিয়েলা।

Image result for virat kohli anushka sharma

 

শুধু তাই নয়, ড্যানিয়েলার প্রসঙ্গে বিরাটের মা সরোজ কোহলি বলেছিলেন, “আপাতত আগামী চার থেকে পাঁচ বছর বিরাটের বিয়ের কথা ভাবছি না আমরা। এখন বিরাটের কেরিয়ার তৈরির বয়স। তাই সেদিকেই তার ধ্যানজ্ঞান হওয়া উচিৎ। সে তো সবেমাত্র খেলা শুরু করেছে।”

 

বিরাট কোহলির মহিলা সমর্থকেরা ড্যানিয়েলার এই কাজে হয়তো কিছুটা চটে যান। কেউ বা আবার মজার ছলে উড়িয়ে দেন ইংল্যান্ডের সেই মহিলা ক্রিকেটারটিকে। তবে অনেকেই এই ধারণা করেন যে অনুষ্কার সঙ্গে তখন সম্পর্ক না থাকার কারণেই ফের কোহলির জীবনে আসতে চান ড্যানিয়েলা। সত্যিই কী তাই! উত্তরটা জানতে হলে কিছু দিন অপেক্ষা করতে হবে। দেখা যাক কি হয়।

Image result for danielle wyatt cricket

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *