ভিডিয়ো: ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, কোহলি ম্যাচ চলাকালীণ হলেন আহত, খেলবেন না পরের ম্যাচ!

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ মোহালিতে খেলা হয়েছে। সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছিল। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এই ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচের মধ্যেই ভারতীয় দল আর তাদের সমর্থকদের জন্য একটা খারাপ খবর এসেছে।

বিরাট কোহলি মাঠের বাইরে

ভিডিয়ো: ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, কোহলি ম্যাচ চলাকালীণ হলেন আহত, খেলবেন না পরের ম্যাচ! 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ম্যাচ চলাকালীন আরো একবার পিঠের সমস্যায় পড়েন। এটাই কারণ যে দক্ষিণ আফ্রিকার ইনিংসের শেষ ওভারে তিনি মাঠের বাইরে চলে যান আর রোহিত শর্মা তার জায়গায় অধিনায়কত্ব করেন। তার জায়গায় দ্বাদশ ব্যক্তি মনীষ পান্ডে ফিল্ডীং করেন। এর আগে বিরাট কোহলি দক্ষিণ আফ্রিকার ১২তম ওভারে তাদের অধিনায়ক কুইন্টন ডি’ককের একটি অসাধারণ ক্যাচ হাওয়ায় উড়ে ধরেছিলেন।

পুরোনো সমস্যা

ভিডিয়ো: ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, কোহলি ম্যাচ চলাকালীণ হলেন আহত, খেলবেন না পরের ম্যাচ! 2

বিরাট কোহলির পিঠের সমস্যা যথেষ্ট পুরোনো। এর আগেই গত বছর ইংল্যান্ড সফরে তার পিঠে সমস্যা হয়েছিল। যদি তা সত্ত্বেও তিনি ম্যাচ খেলা বজায় রেখেছিলেন, সম্ভবত এই সমস্যা আবারো শুরু হয়ে গিয়েছে। তার সমস্যা যদি বাড়ে তাহলে ভারতীয় দলের সমস্যাও বেড়ে যাবে। ভারতকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের পর টেস্ট ম্যাচ খেলতে হবে, আর অধিনায়কের সম্পূর্ণ ফিট হওয়া আবশ্যক।

শেষ ম্যাচে বসবেন বাইরে?

ভিডিয়ো: ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, কোহলি ম্যাচ চলাকালীণ হলেন আহত, খেলবেন না পরের ম্যাচ! 3

টেস্ট সিরিজের আগে ভারতীয় দল শেষ টি-২০ ম্যাচে বিরাট কোহলিকে বিশ্রাম দিতে পারে। তার সমস্যা নিয়ে দলের তরফে কোনো বয়ান আসেনি, কিন্তু দ্রুতই এ ব্যাপারে দলের বয়ান আসতে পারে। এই ম্যাচে প্রথম ব্যাট করে দক্ষিণ আফ্রিকা ৫ উইকেট হারিয়ে ১৪৯ রান করে। এর আগে সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে যায়। যদিও পরে ব্যাট করতে নেমে বিরাট অসাধারণ ব্যাটিং করে ৭২ রান করেন, তার এই ইনিংসে ভর করেই ভারত ৭ উইকেটে জয় লাভ করে এই সিরিজে ১-০ লীড নিয়ে ফেলে। ফলে দ্বিতীয় ম্যাচে বিরাটকে বিশ্রাম দেওয়া হতে পারে।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *