বিরাট কোহলি দিলেন ইঙ্গিত, তৃতীয় টি-২০তে বাইরে বসতে পারেন এই তারকা খেলোয়াড় 1

ভারতীয় দলের ওয়েস্টইন্ডিজ সফর শুরু হয়ে গিয়েছে। এই সফরের শুরু ভারতীয় দল ভীষণই দুর্দান্তভাবে করেছে। ৩ ম্যাচের টি-২০ সিরিজে ভারত প্রথম দুটি ম্যাচ জিতে সিরিজ নিজেদের নামে করে ফেলেছে। এখন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি তৃতীয় টি-২০ ম্যাচের জন্য দলে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন।

বিরাট কোহলি পরিবর্তনের করলেন ইঙ্গিত

বিরাট কোহলি দিলেন ইঙ্গিত, তৃতীয় টি-২০তে বাইরে বসতে পারেন এই তারকা খেলোয়াড় 2

ফ্লোরিডাতে খেলা হওয়া দ্বিতীয় টি-২০ ম্যাচে জয় হাসিল করার পর ভারতীয় দলের অধিনায়কবিরাট কোহলি আগামী ম্যাচে পরিবর্তনের সংকেত দিয়ে জানিয়েছেন যে,

“জেতা আমাদের প্রথম প্রাথমিকতা, কিন্তু সিরিজ জয়ের পর আপনার কাছে সুযোগ থাকে যে দলে আপনি নতুন খেলোয়াড় আনতে পারেন। মাঠে যাওয়ার পর সবার প্রথম ভাবনা হয় যে আমাদের এই ম্যাচ জিততে হবে, কিন্তু প্রথম দুটি ম্যাচ জয়ের পর আপনি পরিবর্তনের কথা ভাবতে পারেন”।

কোহলির এই কথা একটা মেসেজ দিচ্ছে যে গুয়ানাতে হতে চলা তৃতীয় ম্যাচে দলে পরিবর্তন হওয়া নিশ্চিত। এখন দেখতে হবে যে কোন কোন খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয় আর কে আরো একটি সুযোগ পান নিজেকে প্রমান করার।

ম্যাচে এই পরিবর্তন হওয়ার সম্ভাবনা

বিরাট কোহলি দিলেন ইঙ্গিত, তৃতীয় টি-২০তে বাইরে বসতে পারেন এই তারকা খেলোয়াড় 3

যদি পরিবর্তনের কথা ধরা হয় তো এই ম্যাচে ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মাকে বিশ্রাম দিয়ে কেএল রাহুলকে সুযোগ দেওয়া হতে পারে। কারণ রোহিত লাগাতার রান করেছে এছাড়াও তিনি লাগাতার অনেক ক্রিকেটও খেলছেন। দ্বিতীয় পরিবর্তন দলে শ্রেয়স আইয়ারের রূপে হতে পারে। যাকে মনীষ পাণ্ডের জায়গায় দলে সুযোগ দেওয়া হতে পারে। মনীষ পাণ্ডে এখনো পর্যন্ত নিজের খেলা দুটি ম্যাচে খুব ভাল প্রদর্শন করেননি আর মাত্র ১২.৫ গড়ে ২৫ রান করেছেন। অন্যদিকে শ্রেয়স আইয়ার লাগাতার রান করে দলে শামিল হয়েছেন।

বোলিংয়েও বিরাট কোহলি করতে পারেন পরিবর্তন

বিরাট কোহলি দিলেন ইঙ্গিত, তৃতীয় টি-২০তে বাইরে বসতে পারেন এই তারকা খেলোয়াড় 4

যদি আমরা বোলিংয়ের কথা ধরি তো এখানে রবীন্দ্র জাদেজার জায়গায় রাহুল চাহারকে সুযোগ দেওয়া হতে পারে। জাদেজা ভাল প্রদর্শন করেছেন কিন্তু অনেক ম্যাচ খেলার কারণে তাকে বিশ্রাম দেওয়া হতে পারে। ভুবনেশ্বর কুমারের জায়গায় দীপক চাহারকেও দলে সুযোগ দেওয়া হতে পারে। একদিনের সিরিজের আগে ভুবনেশ্বর কুমারও বিশ্রাম নিতে চাইবেন।

Leave a comment

Your email address will not be published.