ম্যাচ দেখতে আসা এই ব্যক্তির বদলালো ভাগ্য, বিরাট কোহলির উপর তৈরি হতে চলা সিনেমার মিলল বিরাটের রোল

ভারতে ক্রিকেট খেলাকে ধর্ম হিসেবে দেখা হয়। সমর্থকদের পাগলামিও দেখা যায় চোখে পড়ার মত। ক্রিকেট নিয়ে এই মাতামাতির কারণেই হাজার হাজার লোক স্টেডিয়ামে ছুটে যান খেলা দেখতে। ম্যাচ দেখতে যাওয়া অনেক দর্শকদের মুখ পর্যন্ত চলে আসে ক্যামেরায়। কিন্তু কয়েক মাস আগে ম্যাচ দেখতে যাওয়া এক ব্যক্তির উপর ক্যামেরার নজর পড়তেই বদলে গেল তার ভাগ্য।

ম্যাচ দেখতে গিয়ে এক দর্শকের বদলে গেল ভাগ্য
ম্যাচ দেখতে আসা এই ব্যক্তির বদলালো ভাগ্য, বিরাট কোহলির উপর তৈরি হতে চলা সিনেমার মিলল বিরাটের রোল 1
হ্যাঁ ম্যাচ দেখতে যাওয়া এই ব্যক্তি ছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ডুপ্লিকেট অমিত মিশ্রা। কয়েক মাস আগে ভারতীয় দলের একটি ম্যাচ চলাকালীন অমিত মিশ্রা নামক এক ব্যক্তি স্টেডিয়ামে গিয়েছিলেন ম্যাচ দেখতে। অমিতকে দেখতে একদম হুবহু বিরাট কোহলির মতই। এই অবস্থায় ক্যামেরায় তার মুখ দেখা যেতেই সকলের নজর থমকে গিয়েছিল। দর্শকদের মনে হয়েছিল মাঠে খেলা বিরাট কোহলির ম্যাচ দেখতে আসা কে এই ব্যক্তি।

বিরাট কোহলির মত দেখতে হওয়ায় সিনেমায় মিলল সুযোগ
ম্যাচ দেখতে আসা এই ব্যক্তির বদলালো ভাগ্য, বিরাট কোহলির উপর তৈরি হতে চলা সিনেমার মিলল বিরাটের রোল 2
কিন্তু স্টেডিয়ামে দর্শক হিসেবে থাকা এই ব্যক্তিটি হলেন অমিত মিশ্রা। বিরাট কোহলির মত দেখতে হওয়ায় অমিতের জীবনই বদলে গেল। কারণ বিরাট কোহলির ডুপ্লিকেট হওয়ার কারণে বিরাটের উপর তৈরি হতে চলা সিনেমা ‘ম্যাচ অফ লাইফ’ এরজন্য তাকে বিরাটের ভূমিকায় নেওয়া হয়েছে।

মথুরার অমিত মিশ্রা কোহলিকে নিয়ে তৈরি হওয়া সিনেমায় করবেন কোহলির ভূমিকা

Delhi calling

A post shared by Amit Mishra (@amit_mishra9) on May 25, 2018 at 9:29am PDT

অমিতকে সিনেমা নির্দেশক সেলিম খান নিজের আসন্ন বিরাট কোহলির জীবন নির্ভর সিনেমা ‘ম্যাচ অফ লাইফ’ এ বিরাটের ভুমিকা দিয়েছেন। সেই সঙ্গে এখন এই সিনেমার পোস্টার পর্যন্ত রিলিজ করা হয়ে গিয়েছে। এছাড়াও মনে করা হচ্ছে বিরাটের উপর তৈরি হওয়া এই সিনেমা আগামি বছর ফেব্রুয়ারি অথবা মার্চ মাসের মধ্যেই রিলিজ হয়ে যেতে পারে। অমিত মিশ্রাকে এই সিনেমার পোস্টারে ভারতীয় দলের জার্সি গায়ে বিরাটের মতই শট খেলতে দেখা যাচ্ছে।

বিরাটের জীবন নির্ভর সিনেমা ‘ম্যাচ অফ লাইফের পোস্টার রিলিজ

Unveiling now Releasing 2019

A post shared by Amit Mishra (@amit_mishra9) on May 21, 2018 at 6:48am PDT

ভারতীয় দলের অধিনায়ক বর্তমানে ইংল্যান্ডের দীর্ঘ সফরে রয়েছেন কিন্তু এর মধ্যেই তার উপর তৈরি হওয়া সিনেমার পোস্টার রিলিজ হয়ে গিয়েছে। এই সিনেমায় বিরাটের ভূমিকায় অভিনয় করা অমিত মিশ্রা শধু বিরাটের মতই দেখতে না নন বরং বিরাটের মতই তিনিও স্টাইলিশ। অমিত উত্তরপ্রদেশের মথুরা নিবাসী। আগামি আগস্ট মাস থেকেই এই সিনেমার শুটিং শুরু হয়ে যাবে। অমিত মিশ্রাকে দেখে যে কেউই বিরাট বলে বোকা বনে যেতে পারেন।

A post shared by Amit Mishra (@amit_mishra9) on Mar 5, 2018 at 2:35am PST

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *