বিরাট কোহলি ২০২১এ হতে চলেছেন বাবা, ক্রিকেট অস্ট্রেলিয়ার উড়ে গেছে রাতের ঘুম 1

এই মুহূর্তে ক্রিকেটের অলিতে গলিতে একদিকে জেমস অ্যাণ্ডারসনের ৬০০ টেস্ট উইকেট আর অন্যদিকে ইউএই-তে হতে চলা আইপিএল ২০২০ নিয়ে দারুণ আলোচনা চলছে। এই আলোচনার মধ্যে বৃহস্পতিবার পুরো ক্রিকেট জগতের মনোযোগ ভারতীয় ক্রিকেট অধিনায়কের উপর তখন গিয়েছে যখন তিনি সোশ্যাল মিডিয়ায় প্রথমবার নিজের বাবা হওয়ার খবর জানিয়েছেন।

বিরাট কোহলির প্রথমবার বাবা হওয়ার খবরে সমর্থকরা খুশি

বিরাট কোহলি ২০২১এ হতে চলেছেন বাবা, ক্রিকেট অস্ট্রেলিয়ার উড়ে গেছে রাতের ঘুম 2

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের সমর্থকদের পাশাপাশি ক্রিকেট জগতের মনোযোগ সেইসময় নিজের দিকে টেনে নেন যখন তিনি সোশ্যাল মিডিয়ায় প্রথমবার নিজের বাবা হওয়ার কথা খোলসা করেন। বিরাট কোহলি এই পোষ্টে জানিয়েছেন যে তার স্ত্রী আর বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা গর্ভবতী আর তিনি ২০২১এ বাবা হবেন। কোহলি এই খবর দেওয়ার পাশাপাশি সমর্থকদের মধ্যে খুশির ঢেউ ছড়িয়ে পড়ে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার কোহলির বাবার হওয়ার খবরে উড়ল রাতের ঘুম

বিরাট কোহলি ২০২১এ হতে চলেছেন বাবা, ক্রিকেট অস্ট্রেলিয়ার উড়ে গেছে রাতের ঘুম 3

পুরো ক্রিকেট জগত বিরাট কোহলির প্রথমবার বাবা হওয়ার অপেক্ষা করছে, কিন্তু অন্যদিকে তাঁর বাবা হওয়ার খবরে ক্রিকেট অস্ট্রেলিয়া এক বড়ো ধাক্কা খেয়েছে আর এই বিষয়ে তারা খুশি নন। এখন আপনারা ভাবছেন যে বিরাট কোহলির বাবা হওয়ার খবরে ক্রিকেট অস্ট্রেলিয়া কেনো খুশি নয়, তবে এটা আমরা বলছি না বরং এমন খবর অস্ট্রেলিয়ার মিডিয়ায় চলছে। কারণ বিরাট কোহলি ২০২১ এ এখন বাবা হবেন সেই সময় ভারতের অস্ট্রেলিয়া সফর রয়েছে।

বিরাট কোহলি না তুলে নেন অস্ট্রেলিয়া সফর থেকে নাম

বিরাট কোহলি ২০২১এ হতে চলেছেন বাবা, ক্রিকেট অস্ট্রেলিয়ার উড়ে গেছে রাতের ঘুম 4

এই অবস্থায় ক্রিকেট অস্ট্রেলিয়া এই খবর শোনার পর এই ভয় পাচ্ছে যে যদি বিরাট কোহলি অস্ট্রেলিয়ায় সেই সফর থেকে নিজের নাম যদি তুলে নেন তো অস্ট্রেলিয়ার যথেষ্ট লোকসান হবে। কারণ আজকের সময়ে সকলেই বিরাট কহলিকে দেখতে চান তো অন্যদিকে অস্ট্রেলিয়ায় কোহলির সমর্থকদের লিস্ট যথেষ্ট লম্বা। অস্ট্রেলিয়ার একটি ওয়েবসাইট দ্য কুরিয়ন মেলে একটি খবর ছাপা হয়েছে, যার অনুযায়ী বিরাট কোহলির ২০২১ প্রথমবার বাবা হওয়ার সম্ভবনা রয়েছে আর সেই সময় অস্ট্রেলিয়া সফরে যাবে ভারতীয় দল। এই অবস্থায় যদি বিরাট কোহলি সেই সময় নিজের নাম তুলে নেন তো অস্ট্রেলিয়া যথেষ্ট লোকসান হয়ে যাবে।

বিরাট কোহলির চলে যাওয়ায় অস্ট্রেলিয়ার হতে পারে লোকসান

বিরাট কোহলি ২০২১এ হতে চলেছেন বাবা, ক্রিকেট অস্ট্রেলিয়ার উড়ে গেছে রাতের ঘুম 5

কারণ অস্ট্রেলিয়ায় বিরাট কোহলির আক্রামণাত্মক খেলার ধরণকে সমর্থকরা দারুণভাবে দেখতে চান। যদিও এই ব্যাপারও রয়েছে যে করোনার কারণে দর্শকদের মাঠে পৌঁছনোর অনুমতি নাও দেওয়া হতে পারে, কিন্তু তাও টিভিতে মানুষ বিরাট কোহলিকে অবশ্যই দেখতে চাইবেন। অস্ট্রেলিয়ার এই সফরে প্রায় ৩০০ মিলিয়ন ডলার লগ্নী রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *