পুলওয়ামাতে শহিদ হওয়া জওয়ানদের জন্য ভিজল ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির চোখ, বললেন এই হৃদয় ছোঁয়া কথা 1

ভারতের জন্য বৃহস্পতিবারের দিন এক দারুণ শোকের দিন ছিল, যেখানে দেশের সুরক্ষায় মোতায়েন জওয়ানদের উপর সন্ত্রাসবাদীরা এক দারুণ ফিদায়ীন হামলা করে, এবং দেশের সুরক্ষা করা ৪২ জন জওয়ান শহিদ হয়ে যায়। এই ঘটনা পুরো দেশকে স্তম্ভিত করে দেয় আর দেশের জনতা ক্ষুব্ধ হয়ে ওঠে।

জম্মু-কাশ্মীরের পুলওয়ামাতে সুরক্ষা বলের উপর আত্মঘাতি হামলায় দেশে শোক

সন্ত্রাসবাদীদের এই কাপুরুষোচিত ঘটনার পর তো আমাদের দেশে এক রকম শোকের ঢেউ বয়ে গিয়েছে আর প্রত্যেকেই এই সন্ত্রাসবাদী হামলায় শহিদ হওয়া জওয়ানদের নিয়ে নিজেদের সমবেদনা প্রকাশ করছেন তো অন্যদিকে আহত জওয়ানদের সুস্থ হয়ে ওঠার কামনা করছেন।
পুলওয়ামাতে শহিদ হওয়া জওয়ানদের জন্য ভিজল ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির চোখ, বললেন এই হৃদয় ছোঁয়া কথা 2
জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় হওয়া এই আত্মঘাতি সন্ত্রাসবাদী হামলার পর পুরো ভারত থেকে নিজেদের তরফে শোক প্রকাশ করা হচ্ছে আর এইভাবেই ক্রিকেট দুনিয়া থেকেও সমবেদনা জানাতে দেখা যাচ্ছে।

অধিনায়ক বিরাট কোহলি শহিদ জওয়ানদেরনিএ প্রকাশ করেছেন সমবেদনা

ভারতীয় ক্রিকেটারদের হৃদয়ও এই ঘটনার পরে স্তব্ধ হয়ে গিয়েছে আর এখন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এই হামলানিয়ে দুঃখ প্রকাশকরেছেন আর শহিদদের শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেছেন। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি টুইটের মাধ্যমে সুরক্ষা বলের জওয়ানদের উপর হামলা হওয়া নিয়ে নিজের সমবেদনা প্রকট করেছেন। বিরাট টুইট করে লেখেন যে,

“পুলওয়ামাতে হামলার ব্যাপারে শুনে আমি স্তব্ধ হয়ে রয়েছি, শহিদ সৈনিকদের প্রতি হার্দিক সমবেদনাআর আহত জওয়ানদের দ্রুত সুস্থ হওয়ার কামনাকরছি”।

সন্ত্রাসবাদীদের কাপুরুষোচি হামলায় ৪২ সিআরপিএফ জওয়ান শহিদ
পুলওয়ামাতে শহিদ হওয়া জওয়ানদের জন্য ভিজল ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির চোখ, বললেন এই হৃদয় ছোঁয়া কথা 3
বৃহস্পতিবার বিকেলে জম্মু-শ্রীনগর হাইওয়েতে পুলওয়ামাতে সিআরপিএফ দলের উপর সন্ত্রাসবাদীরা বারুদ ভরা গাড়ি দিয়ে আত্মঘাতী হামলা করে। আতঙ্কবাদীদের এই হামলায় আমাদের দেশের সিআরপিএফের ৪২ জন জওয়ান শহিদ হন আর বেশ কিছু জওয়ান ঘায়েল হয়ে যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *