আইপিএল স্থগিত হওয়ার পর করোনা মহামারীর বিরুদ্ধে দেশের সেবায় নিজেকে সমর্পন করলেন বিরাট 1
ADELAIDE, AUSTRALIA - DECEMBER 05: Virat Kohli of India speaks to the media during a press conference held prior to an Indian training session at Adelaide Oval on December 5, 2018 in Adelaide, Australia. (Photo by Daniel Kalisz/Getty Images)

 

 

 

২০২১ সালের আইপিএল স্থগিত হওয়ায় টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি করোনা মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে নিজেকে সমর্পিত করতে চান। মুম্বইয়ের করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সরবরাহের কাজ শুরু করেছেন বিরাট কোহলি। বিরাটকে যুব সেনার নেতা রাহুল এন কানালের সাথে কথা বলতে এবং কোভিড ১৯ এ ক্ষতিগ্রস্থদের জন্য নানান কাজ করতে দেখা গিয়েছে।

আইপিএল স্থগিত হওয়ার পর করোনা মহামারীর বিরুদ্ধে দেশের সেবায় নিজেকে সমর্পন করলেন বিরাট 2

যুব সেনা নেতা রাহুল এন কানাল মঙ্গলবার ছবিগুলি টুইটারে শেয়ার করেছেন। তিনি টুইট করে লিখেছেন, “আমি আমাদের অধিনায়কের সাথে দেখা করেছি। করোনার বিরুদ্ধে তিনি যে লড়াই করেছেন তার প্রতি আমার শ্রদ্ধা ও ভালবাসা বেড়েছে। আমরা প্রার্থনা করছি যেন তার চেষ্টা সফল হয়।” এই ছবিগুলিতে বিরাট কোহলিকে ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে এবং রাহুল ও বিরাট কোহলি সামাজিক দূরত্বের নিয়ম মেনে চলছেন।

কোহলির নেতৃত্বে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, আইপিএল ২০২১ মরসুমে দুর্দান্ত পারফর্ম করছিল। আইপিএলের তিনবারের রানার্সআপ আরসিবি এবার শিরোপা জয়ের প্রত্যাশা করেছিল। কোহলির নেতৃত্বাধীন আরসিবি দল আইপিএলের ইতিহাসে প্রথমবারের মতো টানা চারটি ম্যাচ জিতে সফল হয়েছিল। পয়েন্ট টেবিলে আরসিবি দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের পরে তিন নম্বরে রয়েছে। মঙ্গলবার বিসিসিআই বায়ো বাবলে করোনা ভাইরাসের ক্রমবর্ধমান মামলার পরিপ্রেক্ষিতে আইপিএল ২০২১ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। আইপিএল এর ১৪ তম মরসুমে এখনও পর্যন্ত ২৯ টি ম্যাচ খেলা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.