বিরাট কোহলি তাড়াতাড়ি নিলেন রিভিউ, শুনলেন না ঋষভ পন্থের কথা, তারপর হলো এমন কিছু

বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দলের সফল ডিআরএস পার্সেন্টেজ লাগাতার নীচের দিকে নেমে চলেছে। সম্প্রতিই ডিআরএস নিয়ে খারাপ সিদ্ধান্তের কারণেই বেশ কয়েকবার ঋষভ পন্থকে নিশানা করা হয়েছিল আর বেশকিছু প্রাক্তন খেলোয়াড়রা বলেছিলেন যে তার কাছে নিজেকে প্রমান করর জন্য এখন আর বেশি সময় বাকি নেই। আর আবারো মাঠে ঠিক এমনটাই হয়েছে।

সাইনির আবেদনে বিরাট কোহলি নিলেন রিভিউ

বিরাট কোহলি তাড়াতাড়ি নিলেন রিভিউ, শুনলেন না ঋষভ পন্থের কথা, তারপর হলো এমন কিছু 1

আসলে ম্যাচের ৩৩তম ওভারে ভারতীয় জোরে বোলার নভদীপ সাইনির ইয়র্কার বল সোজা গিয়ে ওয়েস্টইন্ডিজের অধিনায়ক কায়রন পোলার্ডের প্যাডে লাগে যারপর নভদীপ সাইনি জোরদার আবেদন করেন কিন্তু অ্যাম্পায়ার তার এই আবেদন নাকচ করে দেন কিন্তু অধিনায়ক বিরাট কোহলি একটু বেশিই শিয়োর ছিলেন।

বিরাট কোহলি করলেন তাড়াহুড়ো

বিরাট কোহলি তাড়াতাড়ি নিলেন রিভিউ, শুনলেন না ঋষভ পন্থের কথা, তারপর হলো এমন কিছু 2

বিরাট কোহলি আবারো পন্থকে জিজ্ঞাসা করেন যে বল প্যাডে লেগেছে নাকি ব্যাটে, যারপর পন্থ ব্যাটে লাগার ইশারা করেন। পন্থ অধিনায়কের কাছে এটা জানানোর জন্যই আসছিলেন যে বল বাইরের দিকে যাচ্ছিল, কিন্তু এর আগে পন্থ কিছু বলতেন, বিরাট কোহলি দ্রুত অ্যাম্পায়ারের দিকে ডিআরএসের ইশারা করেন। সিদ্ধান্ত তৃতীয় অ্যাম্পায়ারের কাছে যায় যারপর দেখা যায় যে বল উইকেটের অনেকটাই বাইরে দিয়ে যাচ্ছিল। এবং ভারত আরো একবার ডিআরএস নেওয়ার বিষয়ে অসফল হয়ে যায়।

বিরাট কোহলি জিতেছেন টস

বিরাট কোহলি তাড়াতাড়ি নিলেন রিভিউ, শুনলেন না ঋষভ পন্থের কথা, তারপর হলো এমন কিছু 3

আপনাদের জানিয়ে দিই যে ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ আজ কটকের বারবাটি স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচের টস ভারত অধিনায়ক বিরাট কোহলি জেতেন এবং অতিথি দলকে প্রথমে ব্যাট করতে আমন্ত্রণ জানান।

পোলার্ড এবং পুরণ সামলাম ওয়েস্টইন্ডিজের ইনিংস

বিরাট কোহলি তাড়াতাড়ি নিলেন রিভিউ, শুনলেন না ঋষভ পন্থের কথা, তারপর হলো এমন কিছু 4

ম্যাচের শুরুতে ওয়েস্টইন্ডিজ ভালো প্রদর্শন দেখিয়েছে আর প্রথম উইকেটের হয়ে হাফসেঞ্চুরি পার্টনারশিপ গড়েছে। রবীন্দ্র জাদেজা ভারতকে প্রথম সফলতা এনে দেন। জাদেজা এভিন লুইসকে ব্যক্তিগত ২১ রানের স্কোরে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে দেন। এই ম্যাচে এখনো পর্যন্ত ৪৩ ওভার হয়ে গিয়েছে যেখানে ওয়েস্টইন্ডিজ দলের ২২৬ রানে ৪ উইকেট পড়ে গিয়েছে। ওয়েস্টইন্ডিজের অধিনায়ক কায়রন পোলার্ড ৩২ তথা নিকোলস পুরণ ৫৩ রান করে ক্রিজে রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *