ভিডিও: গ্লেন ম্যাক্সওয়েলের বিয়ের অনুষ্ঠানে 'উ আন্তাভা' গানে নাচলেন বিরাট কোহলি, ভিডিও ভাইরাল !! 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli) পুষ্পা (Pushpa) ছবির সুপারহিট গান ‘উ আন্তাভা উ উ আন্তাভা’-তে নাচতে দেখা গেছে। গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) বিয়ের অনুষ্ঠানে আরসিবি দলের খেলোয়াড়দের সঙ্গে আনন্দের সময় কাটিয়েছেন ৩৩ বছর বয়সী বিরাট কোহলি। বিরাট কোহলি যখন নাচছিলেন, তখন অন্য লোকেরা তার জন্য উল্লাস করছিল। অনুষ্ঠানে কোহলির স্ত্রী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মাও (Anushka Sharma) উপস্থিত ছিলেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবিও শেয়ার করেছেন তিনি।

আইপিএল 2022 (IPL 2022)-এ বিরাট কোহলি ছন্দে আছে বলে মনে হচ্ছে না। তার ব্যাট থেকে রান বের হচ্ছে না, তবে পার্টিতে তুমুল নেচেছেন তিনি। পার্টিতে সুপারস্টার ব্যাটসম্যান বিরাট কোহলিকে বাকি খেলোয়াড়দের সঙ্গে বেশ মজা করতে দেখা গেছে। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনকে ২৭ মার্চ ২০২২-এ বিয়ে করেছিলেন। তামিল রীতি মেনে বিয়েও করেছেন দুজনেই। দুজনেই দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছিলেন। এখন বিয়ের এক মাস পূর্ণ হওয়ার পর পার্টি দিয়েছেন ম্যাক্সওয়েল।

IPL 2022-এ বিরাট কোহলির ব্যাট নীরব। আইপিএল 2022-এ বিরাট কোহলির সময় ভালো যাচ্ছে না। প্রাক্তন আরসিবি অধিনায়ক এই মরসুমে রান করতে হিমশিম খাচ্ছেন বলে মনে হচ্ছে। কোহলি পাঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে প্রথম ম্যাচে অপরাজিত ৪১ রান দিয়ে টুর্নামেন্ট শুরু করেছিলেন কিন্তু পরের দুটি ম্যাচে কেকেআর (KKR) এবং রাজস্থানের (Rajasthan Royals) বিরুদ্ধে যথাক্রমে ১২ এবং ৫ রানে আউট হয়েছিলেন। চতুর্থ ম্যাচে, কোহলি মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে ৪৮ রানের ইনিংস খেলে ফর্মে ফেরার লক্ষণ দেখিয়েছিলেন, কিন্তু তারপরে তিনি সম্পূর্ণ ফ্লপ ছিলেন। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে কোহলি ১ রানে আউট হন এবং দিল্লির বিরুদ্ধে ১২ রান করতে পারেন। এরপর লখনউ সুপারজায়ান্টস (Lucknow Super Giants) ও সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) বিপক্ষে খাতা খুলতে পারেননি তিনি। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আরসিবি-র শেষ ম্যাচে তিনি মাত্র ৯ রানে আউট হয়েছিলেন। পয়েন্ট টেবিলের কথা বললে, RCB-এর দল এখন ৯ ম্যাচে ৫ জিতে ১০ পয়েন্ট নিয়ে গেছে, কিন্তু তাদের রান রেটে বিশাল পতন হয়েছে, যা এখন -০.৫৭২ হয়েছে।

Read More: IPL 2022: ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে ডু প্লেসিসের স্ত্রী শাড়ি পরলেন, সৌন্দর্যে পাগল সবাই!

Leave a comment

Your email address will not be published.