ভিডিয়ো: বিরাট কোহলি এভাবে পালন করলেন নিজের সিকিওরিটি পার্সনের জন্মদিন, দেখে আপনিও হয়ে যাবেন অবাক 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বিশ্বের সবচেয়ে দুর্দান্ত ব্যাটসম্যানদের মধ্যে পরিগণিত হন। এর সঙ্গেই তাকে বেশ কয়েকবার নিজের রাগের কারণে সমালোচনার মুখোমুখি হতে হয়। বিরাট নিজের আবেগকে দেখাতে কখনো পেছনে থাকেন না। এর মধ্যে বিরাট কোহলির এমন একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে তার চারদিকে প্রশংসা হচ্ছে।

জন্মদিন পালন করছেন বিরাট
ভিডিয়ো: বিরাট কোহলি এভাবে পালন করলেন নিজের সিকিওরিটি পার্সনের জন্মদিন, দেখে আপনিও হয়ে যাবেন অবাক 2
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে এই ভিডিয়োতে নিজের সিকিওরিটি পার্সনের জন্মদিন পালন করছেন। বিরাট তার সঙ্গেই কেক কাটেন আর ফ্যায়জল খান নামের এই সিকওরিটি পার্সনকে খাওয়ানও। বেশ কয়েকবার সেলিব্রিটিদের নিজের জন্মদিন পাবলিকলি মানাতে দেখা যায়। কিন্তু এমনটা যথেষ্ট কমবারই দেখা গিয়েছে। এই কারণে অধিনায়ক কোহলির চারদিকেই প্রশংসা হচ্ছে।

উপহারও দিয়েছেন
ভিডিয়ো: বিরাট কোহলি এভাবে পালন করলেন নিজের সিকিওরিটি পার্সনের জন্মদিন, দেখে আপনিও হয়ে যাবেন অবাক 3
জন্মদিন পালন করার সঙ্গে সঙ্গে বিরাট ফ্যায়জলকে উপহারও দেন। বিরাট নিজের ফিটনেসের সম্পূর্ণ ধ্যান রাখে আর একদমই মিষ্টি খান না। কিন্তু এখানে তিনি নিজেকে আটকাতে পারেন নি কেক খাওয়া থেকে। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল ভয়ানি নামের ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে।এই ভিডিয়ো ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলাহওয়া টি-২০ সিরিজের ঠিক আগের। এই সময় বিরাট ছুটি কাটাচ্ছিলেন।

দ্বিতীয় ম্যাচের প্রস্তুতিতে বিরাট
ভিডিয়ো: বিরাট কোহলি এভাবে পালন করলেন নিজের সিকিওরিটি পার্সনের জন্মদিন, দেখে আপনিও হয়ে যাবেন অবাক 3
ভারতীয় দল আর অধিনায়ক বিরাট কোহলি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ব্যাঙ্গুলুরুতে খেলবেন। এই সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দল ম্যাচের শেষ বলে হেরে যায়। এই ম্যাচে ভারতীয় ব্যাটসম্যানরা সম্পূর্ণরূপে ফ্লপ হয়েছিলেন। এই ম্যাচে দলের ব্যাটসম্যান আর বোলাররা ম্যাচে ফিরতে চেষ্টা করবেন। ভারত যদি এই ম্যাচে হেরে যায় তো তাকে সিরিজও হারতে হবে। এটা ২০১৫-১৬য় দক্ষিণ আফ্রিকার কাছ থেকে হারার পর প্রথম সুযগ হবে যখন ভারত নিজেদের ঘরে টি-২০র দ্বিপাক্ষিক সিরিজ হার হবে।

এখানে দেখুন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *