বিরাট কোহলি ২৫ রান করতেই মহেন্দ্র সিং ধোনির বড়ো রেকর্ডকে করলেন নিজের নামে 1

ভারতীয় ক্রিকেট দল আর নিউজিল্যান্ডের মধ্যে টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচ অকল্যান্ডে খেলা হয়েছে। এই ম্যাচের টস নিউজিল্যান্ড জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। পরিণামস্বরূপ প্রথমে ব্যাট করতে নামা টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ২৫ রান করতেই প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে পেছনে ফেলে টি-২০আইতে সর্বাধিক রান করা ভারতীয় অধিনায়ক হয়ে গিয়েছেন।

বিরাট কোহলি এমএস ধোনিকে ফেললেন পেছনে

বিরাট কোহলি ২৫ রান করতেই মহেন্দ্র সিং ধোনির বড়ো রেকর্ডকে করলেন নিজের নামে 2

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বুধবার হ্যামিল্টনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-২০আই ম্যাচে একটি দুর্দান্ত রেকর্ড নিজের নামে করেছেন। বিরাট কোহলি টি-২০ আন্তর্জাতিকে রান করার বিষয়ে প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে পেছনে ফেলে দিয়েছেন। বিরাট কোহলি অধিনায়ক হিসেবে টি-২০আইতে মহেন্দ্র সিং ধোনির রেকর্ড ভেঙে ভারতের হয়ে সর্বাধিক টি-২০ রান করা অধিনায়ক হয়ে গিয়েছেন। সেই সঙ্গে বিরাট বিশ্বস্তরে তৃতীয় সর্বাধিক রান করা অধিনায়ক হয়ে গিয়েছেন। এই ম্যাচে বিরাট কোহলি ২৭ বলে ৩৮ রান করে প্যাভিলিয়নে ফিরেছেন। জানিয়ে দিই যে বিরাট আন্তর্জাতিক টি-২০আইতে ২৭৮৩ রানের সঙ্গে সর্বাধিক রান করা ব্যাটসম্যানও।

এক নম্বরে রয়েছেন ফাফ দু’প্লেসি

বিরাট কোহলি ২৫ রান করতেই মহেন্দ্র সিং ধোনির বড়ো রেকর্ডকে করলেন নিজের নামে 3

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের অধিনায়ক ফাফ দু’প্লেসি টি-২০আইতে সর্বাধিক ১২৭৩ রান করা অধিনায়ক। এই তালিকায় দ্বিতীয় নম্বরে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন রয়েছেন ১১৪৮ রান করে। অন্যদিকে বিরাট কোহলি ১১৬ রান করে তৃতীয় স্থানে পৌঁছে গিয়েছে আর প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ১১১২ রান করে চতুর্থ নম্বরে রয়েছেন।

Leave a comment

Your email address will not be published.