AUSvsIND: এই বোলারের সামনে বিরাট কোহলির হয়ে যাচ্ছেন অসহায়, পরপর চারবার করলেন আউট

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ওয়ানডে ক্রিকেটে বর্তমান সময়ে বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান। বিরাট কোহলি ক্রিকেটে অগুনতি রেকর্ড নিজের নামে করেছেন। জানিয়ে দিই যে ভারত অধিনায়ক বিরাট কোহলি ২০০৮ এ শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজের ওয়ানডে কেরিয়ার শুরু করেছিলেন আর তখন থেকেই বিরাট কোহলি এই ১২ বছরে পেছনে ফিরে তাকাননি।

জোশ হ্যাজেলউডের সামনে অসহায় হয়ে পড়ছেন বিরাট কোহলি

AUSvsIND: এই বোলারের সামনে বিরাট কোহলির হয়ে যাচ্ছেন অসহায়, পরপর চারবার করলেন আউট 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় আর অন্তিম ওয়ানডে ম্যাচ ক্যানবেরার মোনাকা ওভাল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ওয়ানডে ম্যাচে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ৭৮ বলে ৬৩ রানের ইনিংস খেলেছেন। নিজের এই ইনিংসে তিনি দুর্দান্ত ৫টি বাউন্ডারি মারেন। বিরাট কোহলি এই ম্যাচে জোশ হ্যাজেলউডের বলে আউট হন। হ্যাজেলউডের বল কোহলির ব্যাটের বাইরের দিকের কোণায় লাগে আর উইকেটকিপার অ্যালেক্স কেরি বল তালুবন্দী করেন।

পরপর চতুর্থবার করলেন আউট

AUSvsIND: এই বোলারের সামনে বিরাট কোহলির হয়ে যাচ্ছেন অসহায়, পরপর চারবার করলেন আউট 2

জোশ হ্যাজেলউডের সামনে বিরাট কোহলি পরপর চারবার আউট হলেন। এই পুরো ওয়ানডে সিরিজে বিরাট কোহলিকে জোশ হ্যাজেলউডই আউট করেছেন। অন্যদিকে এর আগে খেলা হওয়া ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজের শেষ ম্যাচেও হ্যাজেলউডই বিরাটকে আউট করেছিলেন। অস্ট্রেলিয়ার এই জোরে বোলারের সামনে বিরাট কোহলির খেলতে যথেষ্ট সমস্যার মুখোমুখি হচ্ছেন।

হার্দিক পাণ্ডিয়া-জাদেজা সৌজন্যে ভারত পৌঁছলো ৩০২ রানে

AUSvsIND: এই বোলারের সামনে বিরাট কোহলির হয়ে যাচ্ছেন অসহায়, পরপর চারবার করলেন আউট 3

এই তৃতীয় ওয়ানডের টস ভারতের দল জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে ভারতীয় দল ১৫২ রানের ভেতর ৫ উইকেট হারিয়ে ফেলেছিল, কিন্তু ষষ্ঠ উইকেটের হয়ে হার্দিক পাণ্ডিয়া আর রবীন্দ্র জাদেজা ১৫০ রানের এক দুর্দান্ত পার্টনারশিপ গড়েন আর ভারতীয় দল ৫০ ওভারে ৩০২ রান করতে সফল হয়। হার্দিক পাণ্ডিয়া ভারতীয় দলের হয়ে ৭৬ বলে ৯২ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন, অন্যদিকে দলের হয়ে রবীন্দ্র জাদেজা ৫০ বলে ৬৬ রান করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *