[cwa id='h1']
বিরাট পড়লেন অনুষ্কা শর্মার নামের টি-শার্ট, সোশ্যাল মিডিয়ায় দ্রুত হচ্ছে ভাইরাল

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের দীর্ঘদিন ধরে চলা অ্যাফেয়ারের পর অনুষ্কা শর্মার সঙ্গে ১১ ডিসেম্বর ২০১৭য় বিয়ে করে নিয়েছিলেন। দুজনে ইতালির মিলান শহরে গিয়ে চুপিচুপি বিয়ে করেছিলেন। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা দুজনেই নিজের বিবাহিত জীবনে যথেষ্ট খুশি রয়েছেন আর দুজনেই নিজের ভালোবাসার কথা সোশ্যাল মিডিয়ায় মন খুলে করেন।

বিরাট কোহলি পড়লেন অনুষ্কা শর্মার নামে টি-শার্ট
বিরাট পড়লেন অনুষ্কা শর্মার নামের টি-শার্ট, সোশ্যাল মিডিয়ায় দ্রুত হচ্ছে ভাইরাল 1
ইংল্যান্ডের বিরুদ্ধে বার্মিংহ্যামে সেঞ্চুরি করার পর বিরাট কোহলি অনুষ্কার দেওয়া আংটিতে চুমু খেয়ে তাকে স্মরণ করেন। এখন বিরাট কোহলি অনুষ্কার নামের টি শার্ট পড়ে নিয়েছেন। অনুষ্কার নামে পড়া টি-শার্ট সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে। কোহলি এই সাদা রঙের টি-শার্টে লাল রঙের হার্টের চিহ্ন রয়েছে আর এর নীচে লেখা রয়েছে ‘এ’।

অনুষ্কাও পড়েছিলেন বিরাটের নামের টি-শার্ট

প্রসঙ্গত খালি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিই নন বরং তার স্ত্রী অনুষ্কা শর্মাও তার নামের টি-শার্ট পড়েছেন। অনুষ্কা শর্মারও একটি ছবি বিরাটের জার্সি নাম্বার ১৮ আর তার নামের সঙ্গে ভাইরাল হয়েছিল।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ হয়েছেন ম্যান অফ দ্য সিরিজ
বিরাট পড়লেন অনুষ্কা শর্মার নামের টি-শার্ট, সোশ্যাল মিডিয়ায় দ্রুত হচ্ছে ভাইরাল 2
প্রসঙ্গত সম্প্রতিই ভারত আর ইংল্যান্ডের মধ্যে শেষ হওয়া টেস্ট সিরিজে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ম্যান অফ দ্য সিরিজ হয়েছিলেন। তিনি এই সিরিজে সবচেয়ে বেশি ৫৯৩ রান করেছিলেন। এই সিরিজে বিরাটের গড় ৫৯.৩ ছিল, আর তিনি সিরিজে মোট দুটি সেঞ্চুরি আর তিনটি হাফ সেঞ্চুরি করেছিলেন। যদিও বিরাট কোহলির এই দুর্দান্ত প্রদর্শন সত্বেও ভারতী দলকে এই সিরিজে হারের মুখে পড়তে হয়েছে।

[cwa id='moreat']