ম্যাচের পর বিরাট-অনুষ্কা পালন করলেন করবা চৌথ, দেখে নিন ছবি

ভারত আর ওয়েস্টইন্ডীজের মধ্যে চলতি পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে শনিরবার তৃতীয় ওয়ানডে ম্যাচ পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে খেলা হয়েছে। এই ম্যাচের দিন ভারতে করবা চৌথ উৎসবও পালন করা হচ্ছে।

বিরাট কোহলি নিজের স্ত্রী অনুষ্কার সঙ্গে পালন করলেন করবা চৌথ

এই অবস্থায় ভারতীয় দলের বিবাহিত খেলোয়াড়রাও ম্যাচের পর নিজেদের স্ত্রীদের সঙ্গে করবা চৌথ উৎসব পালন করেছেন। ভারতীয় দলের বর্তমান খেলোয়াড়দের কথা বলতে গেলে এই মুহুর্তে সবচেয়ে চর্চিত জুটি হল অধিনায়ক বিরাট কোহলি আর তার স্ত্রী অনুষ্কা শর্মা।
ম্যাচের পর বিরাট-অনুষ্কা পালন করলেন করবা চৌথ, দেখে নিন ছবি 1
ম্যাচের শেষ হওয়ার অপেক্ষায় থাকা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা নিজের প্রথম করবা চৌথের ব্রত পালন করতে ভীষণই উৎসুক ছিলেন। আর ম্যাচের পর বিরাট কোহলি নিজের স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে এই বিশেষ উৎসবকে পালন করেছেন।

ম্যাচের পর বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা পালন করলেন করবা চৌথ

শনিবার ভারতীয় দলকে ওয়েস্টইন্ডিজের হাতে ৪৩ রানে হারের মুখোমুখি হতে হয়েছে। কিন্তু বিরাট কোহলি নিজের দলের এই হারের দুঃখের মধ্যেই নিজের ওয়ানডে কেরিয়ারের ৩৮তম সেঞ্চুরির খুশির সঙ্গে করবা চৌথের জন্য নিজের স্ত্রীর কাছে যান।
ম্যাচের পর বিরাট-অনুষ্কা পালন করলেন করবা চৌথ, দেখে নিন ছবি 2
বিরাট কোহলি পুরো দিন ক্ষুধার্ত তৃষ্ণার্ত হয়ে বসে থাকা নিজের স্ত্রী অনুষ্কা শর্মাকে চাঁদ উদয় হওয়ার সঙ্গেই ব্রত ভাঙান। এই দুই ইয়ং বার্ডের জন্য এটাই প্রথম করবা চৌথ ছিল।

বিরাট কোহলি এইভাবে জাহির করলেন নিজের প্রতিক্রিয়া

বিরাট কোহলি করবা চৌথের উৎসবের এই পর্বের নিজের স্ত্রীর সঙ্গে ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোষ্ট করেছেন। সেই সঙ্গে ক্যাপশন লিখেছেন, ‘মাই লাইফ, মাই ইউনিভার্স করবা চৌথ”।

View this post on Instagram

My life. My universe. ❤❤ Karvachauth ❤?

A post shared by Virat Kohli (@virat.kohli) on Oct 27, 2018 at 10:24am PDT

তো অনুষ্কাও কোহলিকে নিয়ে বললেন এই কথা

অন্যদিকে অনুষ্কা শর্মাও বিরাট কোহলির সঙ্গে নিজের ছবি শেয়ার করে লিখেছেন যে, “আমার চাঁদ, আমার সূর্য, আমার তারা, আমার সমস্ত কিছু, করবা চৌথের শুভকামনা”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *