ফের সামনে এলো বিরাট কোহলি আর রোহিত শর্মার মতভেদ,এবার হল এমন কিছু

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর সীমিত ওভারের খেলার সহঅধিনায়ক রোহিত শর্মার মধ্যে বনিবনা না হওয়ার খবর দীর্ঘদিন ধরেই সামনে আসছে। এই ব্যাপারের ফের আরও একবার স্পষ্ট হয়ে গেল। দুই খেলোয়াড়ই ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এক সঙ্গে খেলেছিলেন আর পার্টনারশিপও গড়েন। এরপর অধিনায়ক কোহলি রোহিতের প্রশংসাও করেছিলেন। এরপরও মনে হয় সবকিছু এখনও ঠিক হয়নি।

আজ বিরাট কোহলির জন্মদিন

ভারতীউ দলের অধিনায়ক বিরাট কোহলি আজ নিজের ৩০তম জন্মদিন পালন করছেন। তিনি আজ ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে চলতি টি-২০ সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন আর দলের নেতৃত্ব রোহিত শর্মার হাতে রয়েছে।

বিরাটকে এই সময় দেশের সবচেয়ে বড় সেলিব্রিটির মধ্যে গুনতি করা হয় আর এই কারণে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর লাইন পড়ে গিয়েছে। সঙ্গী খেলোয়াড়রাসহ প্রাক্তন তারকা আর অন্যান্য লোকেরাও বিরাটকে শুভেচ্ছা জানিয়েছেন।

রোহিত শর্মা জানাননি শুভেচ্ছা

রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন। তিনি প্রায় সমস্ত খেলোয়াড়দের তাদের জন্মদিনে শুভেচ্ছা জানান, সম্প্রতিই তিনি উমেশ যাদব, গৌতম গম্ভীর, হার্দিক পান্ডিয়া আর জাহির খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। তা সত্বেও রোহিত দলের অধিনায়ক বিরাট কোহলির জন্মদিনে কোনও পোষ্ট করেন নি। এই কারণে আবারও দুজনের মধ্যে বিরোধ নিয়ে কথাবার্তা শুরু হয়ে গিয়েছে।

বিসিসিআইয়ের ভিডিয়োতেও নেই রোহিত

বিরাট কোহলির জন্মদিনে বিসিসিআই একটি ভিডিয়ো প্রকাশ করেছে। সেই ভিডিয়োটিতে দলের সমস্ত খেলোয়াড়রা একে একে বিরাট কোহলিকে শুভেছা জানাচ্ছেন। এতে মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে তরুণ খেলোয়াড় ওয়াশিংটন সুন্দর পর্যন্ত শামিল রয়েছেন। রোহিত শর্মা এই ভিডিয়োটিতেও উপস্থিত নেই। এর মানে পরিস্কার যে এই দুই তারকা ব্যাটসম্যানের মধ্যে অবশ্যই কিছু না কিছু রয়েছে । যতই এ নিয়ে কেউ খোলাখুলি না বলুক।

আরও পড়ুন

বিশ্বকাপ জিতেও হতাশ ইংল‍্যান্ড অধিনায়ক ইওন মর্গ‍্যান ! এই তার কারণ

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ঘরে এসেছে বিশ্বকাপ।তা কেন্দ্র করে যখন গোটা ইংল্যান্ড জুড়ে উৎসবের মরশুম।ঠিক তখন খানিকটা...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতের দলে থাকছেন না এই তারকা ক্রিকেটার !

আরও একটি আন্তর্জাতিক সফর মিস করতে চলেছেন ভারতের উদীয়মান ক্রিকেট তারকা পৃথ্বী শাহ।এখনো চোট পুরোপুরি সেরে ওঠেনি...

বাংলাদেশ সফরের পর জাতীয় দলের কোচিং বিভাগে বড়োসড়ো রদবদল আনতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আসন্ন বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে একদিবসীয় সিরিজের পর কোচিং বিভাগে বদল আনার চিন্তা ভাবনা করে ফেলেছে শ্রীলঙ্কা...

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা , কে সবচেয়ে বড়ো অধিনায়ক ? জানালেন ব্রাড হগ

ইউ টিউবে চ‍্যানেল রয়েছে প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার ব্রাড হগের।" ব্রাড হগ টিভি নামের সেই ইউটিউব চ‍্যানেলে আমরা...

ফের জাতীয় দলে ফেরার আশাবাদী এই ভারতীয় ক্রিকেটার !

ফের আন্তর্জাতিক দলে ফেরার জন্যে পূর্ণ উদ‍্যমে লেগে পড়লেন মনীশ পান্ডে। আশা রাখছেন ফর্মের ধারাবাহিকতা এবং দুরন্ত...