আইপিএল অলস্টার ম্যাচে একই দলের হয়ে খেলতে দেখা যাবে বিরাট, রোহিত আর ধোনিকে, এই দিন হবে ম্যাচ

আইপিএল ২০২০র আগে বিসিসিআই অলস্টার ম্যাচের আয়োজন করতে চলেছে। এটা আইপিএলের ইতিহাসে প্রথমবার হতে চলেছে। টুর্নামেন্ট শুরু হুয়ার আগে এই ম্যাচের আয়োজন করা হবে। দিল্লিতে সোমবার আইপিএল গর্ভনিং কমিটির মিটিং হয়েছিল। মিটিংয়ের পর বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলী মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে এই কথা জানিয়েছেন।

এভাবে তৈরি করা হতে পারে দল

আইপিএল অলস্টার ম্যাচে একই দলের হয়ে খেলতে দেখা যাবে বিরাট, রোহিত আর ধোনিকে, এই দিন হবে ম্যাচ 1

অল স্টার ম্যাচের জন্য চারটি ফ্রেঞ্চাইজি মিলিয়ে দুটি দল গড়া হতে পারে। ইএসপিএন ক্রিকইনফোর রিপোর্টের মোতাবেক নর্থ-ইস্ট আর সাউথ-ওয়েস্টের দল গড়া হতে পারে। আইপিএলে মোট আটটি ফ্রেঞ্চাইজি থাকে। নর্থ-ইস্টের দলে রাজস্থান রয়্যালস, কিংস ইলেভেন পাঞ্জাব, দিল্লি ক্যাপিটালস আর কলকাতা নাইট রাইডার্সের দল রয়েছে। সাউথ-ওয়েস্টে মুম্বাই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আর সানরাইজার্স হায়দ্রাবাদের দল শামিল রয়েছে।

ধোনি, কোহলি,রোহিত একদলে

আইপিএল অলস্টার ম্যাচে একই দলের হয়ে খেলতে দেখা যাবে বিরাট, রোহিত আর ধোনিকে, এই দিন হবে ম্যাচ 2

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি, উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি আর সহঅধিনায়ক রোহিত শর্মা কখনো একই দলের হয়ে আইপিএলে খেলেননি। যদি রিপোর্ট সঠিক হয় তো তিন খেলোয়াড়কে একই দলের হয়ে খেলতে দেখা যাবে। অন্যদিকে, অ্যান্দ্রে রাসেল, গ্লেন ম্যাক্সওয়েল, ঋষভ পন্থ, স্টিভ স্মিথ, বেন স্টোকসের মতো খেলোয়াড়দের নর্থ-ইস্টের ফ্রেঞ্চাইজির হয়ে খেলতে দেখা যেতে পারে। এর ফলে একটি রোমাঞ্চকর আর দুর্দান্ত ম্যাচ দেখতে পাওয়া যেতে পারে।

২৯ মার্চ থেকে আইপিএল

আইপিএল অলস্টার ম্যাচে একই দলের হয়ে খেলতে দেখা যাবে বিরাট, রোহিত আর ধোনিকে, এই দিন হবে ম্যাচ 3

আইপিএল ২০২০র শুরু ২৯ মার্চ থেকে হবে। রিপোর্টের কথা মানা হলে এর তিন আগে অলস্টার ম্যাচ খেলা হবে। এই ম্যাচ কোন মাঠে হবে এর ঘোষণা এখনো হয়নি। এখনো পর্যন্ত আইপিএলের শিডিউলও ঘোষণা করা হয়নি।এটি ফ্রেব্রুয়ারির শুরুতে ঘোষণা করা হতে পারে। এর সঙ্গেই ম্যাচের শুরু ৮টা থেকে হবে। ম্যাচের শুরু সাত বা সাড়ে সাতটা থেকে শুরু করার দাবী জানানো হচ্ছিল কিন্তু তেমনটা হবে না। সৌরভ গাঙ্গুলীই মিডিয়াকে এই কথা জানিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *