বিরাট অনুষ্কার প্রাইভেট ছবি সোশ্যাল মিডিয়ায় হল ভাইরা, নিউজ সাইটের উপর ক্ষুব্ধ হলেন অভিনেত্রী

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের দীর্ঘ অ্যাফেয়ারের পর অনুষ্কা শর্মার সঙ্গে ১১ ডিসেম্বর ২০১৭য় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। দুজনেই ইতালির মিলান শহরে গিয়ে নিরিবিলিতে এই বিয়ে করেছিলেন। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা দুজনেই নিজের বিবাহিত জীবনে যথেষ্ট খুশি আর দুজনেই নিজেদের ভালোবাসার প্রকাশ সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি করে থাকেন।

 

 

অনুষ্কা শর্মা ক্ষুব্ধ হলেন নিউজ সাইটের উপর

বিরাট অনুষ্কার প্রাইভেট ছবি সোশ্যাল মিডিয়ায় হল ভাইরাল, নিউজ সাইটের উপর ক্ষুব্ধ হলেন অভিনেত্রী 1

 

অনুষ্কা সর্মা একটি বলিউড নিউজ সাইট আর এক ফটোগ্রাফারের বিরুদ্ধে তাদের প্রাইভেসী নষ্ট করার অভিযোগ করেছেন। এই নিউজ সাইটটি অনুষ্কার সঙ্গে তার জীবন সঙ্গী বিরাট কোহলির ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশিত করেছে। আসলে অনুষ্কা শর্মা আর বিরাট কোহলি নিজেদের মুম্বাই স্থিত বাড়ির ব্যালকনিতে বসে ছিলেন। সেই সময় ওই ফটোগ্রাফার তাদের ছবি তোলেন আর নিজেদের সাইটে প্রকাশ করে দে। নিউজ ওয়েবসাইটটি এই ছবিটিকে নিজেদের এক্সক্লুসিভ কন্টেন্ট বলে ওয়াটারমার্কও করে দেয় ছবিটিতে।

 

 

আমাদের প্রাইভেসীতে নাক গলানো বন্ধ করে দিনবিরাট অনুষ্কার প্রাইভেট ছবি সোশ্যাল মিডিয়ায় হল ভাইরাল, নিউজ সাইটের উপর ক্ষুব্ধ হলেন অভিনেত্রী 2

 

এই ব্যাপারে নিজের ক্ষোভ প্রকাশ করে অনুষ্কা শর্মা এই ছবিটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ওই নিউজ সাইটটিকে এক হাত নেন। তিনি এই ছবিটি শেয়ার করে লেখেন, “ফটোগ্রাফার আর পাবলিকেশনকে অনেকবার অনুরোধ করা সত্ত্বেও আমাদের তারা আমাদের প্রাইভেসীতে নাক গলানো বজায় রেখেছে। এটা এখন বন্ধ করে দিন”।

 

 

 

গাভাস্কার আর ফারুক ইঞ্জিনিয়ারদের মতো তারকাদেরও দিয়েছেন জবাব

বিরাট অনুষ্কার প্রাইভেট ছবি সোশ্যাল মিডিয়ায় হল ভাইরাল, নিউজ সাইটের উপর ক্ষুব্ধ হলেন অভিনেত্রী 3

 

অনুষ্কা শর্মা এর আগে ভারতীয় ক্রিকেটের দুই প্রাক্তন তারকা সুনীল গাভাস্কার আর ফারুক ইঞ্জিনিয়ারকেও সোশ্যাল মিডিয়ায় কড়া জবাব দিয়েছেন। আসলে যখন আইপিএল ২০২০ চলছিল সেই সময় হিন্দি কমেন্ট্রি করার সময় সুনীল গাভাস্কার বলেছিলেন, “লকডাউন ছিল, তো ও স্রেফ অনুষ্কা শর্মার বলেই প্র্যাকটিস করেছে, কিন্তু সম্ভবত তাতে কাজ হবে না”। অন্যদিকে ফারুক ইঞ্জিনিয়ার বলেছিলেন যে ভারতীয় নির্বাচকরা নিজেদের কাজ ছেড়ে স্রেফ অনুষ্কা শর্মাকে চা খাওয়াতে আর তাদের সেবা করতে ব্যস্ত থাকেন। এই দুই তারকার উপর অনুষ্কা শর্মা নিজের ক্ষোভ প্রকাশ করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *