[cwa id='h1']
বিরাট অনুস্কার বিয়ে ডিসেম্বরেই!

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

 

বিয়ের টোপর পরতে চলেছেন বিরাট কোহলি। আর সে খবর ফাঁস করে দিল একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। ওই দৈনিকের খবর অনুযায়ী আগামি ৯ থেকে ১১ ডিসেম্বরের যে কোনো দিন বিয়ের পিঁড়িতে বসতে পারেন ভারত অধিনায়ক। তবে ভারতীয় ক্রিকেটের এই নক্ষত্র আর বলিউডের সফল অভিনেত্রী অনুস্কা শর্মা দেশে নয় বিয়ে করতে চলেছেন বিদেশে। এই দুই সেলিব্রিটি ইতালিতে বিয়ে করতে চলেছেন। তবে বিয়ের খবর স্বীকার করেন নি বিরাট বা অনুস্কা কেউই। তবে ওই সংবাদমাধ্যমের খবর ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

বিরাট অনুস্কার বিয়ে ডিসেম্বরেই! 1

এই বিজ্ঞাপনের শুটিংয়ে ২০১৩য় প্রথম সাক্ষাৎ হয় বিরুস্কা জুটির। তারপরে তাদের সম্পর্ক নিয়ে বহুবার জল্পনার সৃষ্টি হয়েছে। এমনকী সামনে এসেছে তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার কথাও। এমনকী ২০১৫য় সংবাদমাধ্যমে তাদের মধ্যে ঝামেলার খবরও প্রকাশে আসে। পরে ফের ২০১৬য় সংবাদমাধ্যেমের খবরেই সামনে আসে তাদের সম্পর্ক ফের ঠিক হয়ে গিয়েছে। নানা রকম চটকদার খবর সামনে আসে এই দুই সেলিব্রিটির ভক্তদের। কখনও অনুস্কার শুটিংয়ে বিরাটের উপস্থিতি খবর হয়েছে আবার কখনও বা বিরাটের খেলা দেখতে অনুস্কার স্টেডিয়ামে পৌঁছনো নিয়ে হয়েছে গসিপও। এতদিন নানা গসিপ সামনে এসেছে এবার এল এই দুই সেলিব্রিটি কাপলের চার হাত এক হওয়ার খবর।
এই মুহুর্তে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১-০ টেস্ট সিরিজ জিতে একটানা ৯টি টেস্ট সিরিজ জেতার অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের রেকর্ডের বরাবরি করেছেন বিরাট। টেস্ট সিরিজ শেষ হওয়ার পর আগামি রবিবার থেকেই শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে খেলতে নামবে ভারত। এবং এই সিরিজে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বিরাটকে বিশ্রামে পাঠিয়েছে। যা বিরাটের বিয়ের খবরকে আরও বেশি জোরালো করেছে।

বিরাট অনুস্কার বিয়ে ডিসেম্বরেই! 2

ওই সর্বভারতীয় দৈনিকে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ইতালিতে বিরাটি অনুষ্কার বিয়ের সেরিমনি তিনদিন ধরে চলবে, যা ১১ই ডিসেম্বর থেকে শুরু হবে। ওই রিপোর্ট অনুযায়ী আরও খবর সামনে এসেছে যে বিরাট এবং অনুস্কা ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই বিয়ে করতে চলেছেন ইতালিতে। এবং আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজ ৫ জানুয়ারি থেকে শুরু হওয়ায় বিরাট তার নববধু হতে চলা অনুস্কার জন্য ভিসার অ্যাপ্লাইও করে ফেলেছেন। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিরাট একই সঙ্গে ম্যান অফ দ্য ম্যাচ এবং ম্যান অফ দ্য সিরিজের পুরস্কার পেয়েছেন। এই সিরিজে তিনি পর পর দুটি ডবল সেঞ্চুরির পাশাপাশি একটি শতরান এবং একটি অর্ধশতরানও করেন। যদিও ম্যাচ শেষের পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও তার পর সাংবাদিক সম্মেলনেও নিজের বিয়ের প্রসঙ্গে কোনো কথাই বলেন নি বিরাট। তিনি বলেন, “ সত্যি কথা বলতে গেলে আমার শরীর এই মুহুর্তে বিশ্রাম চাইছে। এটা ভীষণই দীর্ঘ একটা মরশুম। শেষ ৪৮ মাসে আমি একফোঁটাও বিশ্রাম পাই নি। আমি প্রায় প্রতিটা ম্যাচেই খেলেছি। আমার উপর ভয়ংকর কাজের চাপ ছিল। আমি লো এনার্জি নিয়ে খেলতে পারি না। শেষ দু বছর আমার শরীরের উপর অনেক ধকল গেছে। এই মুহুর্তে এটাই সঠিক সময়, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বড় সিরিজের আগে রেস্ট নেওয়ার”।

বিরাট অনুস্কার বিয়ে ডিসেম্বরেই! 3

[cwa id='revcontent']
SHARE
কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ফুটবলে ব্রাজিলের সমর্থক। পছন্দের খেলোয়াড় নেইমার এবং লিওনেল মেসি। অ্যাডভেঞ্চারিস্ট।
[cwa id='moreat']