ছবি: টেস্ট সিরিজের আগে ‘ফুল মস্তি’তে দেখা যাচ্ছে বিরাট-অনুষ্কাকে, ছবি হল ভাইরাল

ভারতীয় ক্রিকেট দলকে ১ আগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫টি টেস্টের সিরিজের শুরুয়াত করতে হবে। তার আগে এই কয়েকটা দিন ভারতীয় দলের প্লেয়াররা মৌজ মস্তিতে মেতে রয়েছে যার ছবি আপনারা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাবেন। সেই সঙ্গে বেশ কিছু প্লেয়ার দেশেও ফিরে গিয়েছেন যারা টেস্ট সিরিজে সুযোগ পান নি, কারণ ইংল্যান্ডের বিরুদ্ধে এখন শুধু মাত্র টেস্ট সিরিজই বাকি রয়েছে।
ছবি:  টেস্ট সিরিজের আগে ‘ফুল মস্তি’তে দেখা যাচ্ছে বিরাট-অনুষ্কাকে, ছবি হল ভাইরাল 1
এর মধ্যেই টেস্ট সিরিজের আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা মৌজ মস্তিতে মেতে রয়েছেন। এই জুটির মধ্যে হামেশাই ভীষণ প্যাশান এবং ভালোবাসা দেখা যায়, আর তারা প্রায় হামেশাই এক সঙ্গে থাকেন। গতকালই বিরাট কোহলি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের একটি ছবি আপলোড করেছেন, যেখানে তার সঙ্গে স্ত্রী অনুষ্কা শর্মাকে দেখা যাচ্ছে। এই ছবিটি সম্ভবত কোনও গাড়ির মধ্যে নেওয়া হয়েছে।

এখানে দেখে নিন ছবি

?

A post shared by Virat Kohli (@virat.kohli) on Jul 19, 2018 at 9:20am PDT

এই ছবিটি আপলোড করার পর, তাদের ফ্যানেরা প্রচুর কমেন্টস করেন এবং এই ছবি উপভোগ করেন। অনুষ্কা যিনি প্রথমে বিরাটের সঙ্গে ইংল্যান্ডে যেতে পারেন নি, কিন্তু কয়েকদিন পরই এই দুজনকে একসঙ্গে দেখা যায়। প্রসঙ্গত বিরাট এবং অনুষ্কা যারা দীর্ঘদিন ধরে চর্চার বিষয় হয়েছিলেন এবং গত ১১ ডিসেম্বর ২০১৭য় বিয়ে করেন সেই চর্চাকে বন্ধ করে দেন।

ভারত ওয়ানডে সিরিজে হেরে গিয়েছে

প্রসঙ্গত ইউকে সফরের প্রথমে ভারত আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২টি টি২০ ম্যাচের সিরিজ সহজেই জিতে নিয়েছিল। এরপর ইংল্যান্ডকেঅ তিন ম্যাচের টি২০ সিরিজে ২-১ ফলাফলে হারিয়ে দেয়। কিন্তু গত জানুয়ারি ২০১৬র পর ভারতীয় দল এই প্রথম ওয়ানডে সিরিজে হারের মুখ দেখে। এখন দুটি দলই ১ আগষ্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। এই সিরিজের আগে ভারতীয় দলের প্লেয়ারদের হাতে যথেষ্ট সময় রয়েছে, যাতে তারা নিজেদের ভালমত প্রস্তুত করতে পারেন। এখন দেখার বিষয় এটাই যে ভারত এই টেস্ট সিরিজ জিততে পারে কি না?

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *