জাভেদ মিয়াঁদদ ভারতকে বললেন ‘অসুরক্ষিত’, তো ক্ষুব্ধ বিনোদ কাম্বলি দিলেন কড়া জবাব

পাকিস্তানের প্রাক্তন দিগগজ ব্যাটসম্যান জাভেদ মিয়াঁদদ গতকাল আইসিসিকে আবেদন করে বলেছিলেন যে বিদেশী দলগুলোকে ভারতে আসা থেকে আটকানো উচিৎ কারণ ভারত এখন সুরক্ষিত নয়। এই বয়ানের পর ভারতীয় সমর্থকর তাকে সোশ্যাল মিডিয়ায় কড়া জবাব দিয়েছিলেন। এখন এই তালিকায় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলির নামও যোগ হয়ে গিয়েছে।

জাভেদ মিয়াঁদদ বলেছিলেন ভারত এখন সুরক্ষিত নয়

জাভেদ মিয়াঁদদ ভারতকে বললেন ‘অসুরক্ষিত’, তো ক্ষুব্ধ বিনোদ কাম্বলি দিলেন কড়া জবাব 1

পাকিস্তানের প্রাক্তন দিগগজ জাভেদ মিয়াঁদদ ভারতের সুরক্ষার উপর বড়ো বয়ান দিয়ে বলেছিলেন যে,

“আমার আইসিসির কাছে একটি মেসেজ রয়েছে যে দয়া করা সমস্ত বিদেশী দলগুলোকে ভারতে যেতে আটকানো হোক। আইসিসির এখন এগিয়ে আসা উচিৎ আর সমস্ত দেশগুলিকে বলা উচিত”।

তিনি আগে বলেছিলেন যে,

“সমস্ত দেশগুলিই আইসিসির সদস্য, ওদের মানুষকে বলতে হবে যে এখন ভারতে যে কোনো খেলাই বন্ধ করতে, কারণ সেটা এখন আগের মতো সুরক্ষিত নেই। যদিও অন্যদেশগুলি ভারতের চেয়ে ভালো, কারণ ওরা তো নিজেদের মানুষের সঙ্গেই লড়ছে। ওখানে দেখুন কি চলছে, ওদের উপর কড়া অ্যাকশন নেওয়া উচিত”।

বিনোদ কাম্বলি দিলেন জাভেদ মিয়াঁদককে জবাব

জাভেদ মিয়াঁদদ ভারতকে বললেন ‘অসুরক্ষিত’, তো ক্ষুব্ধ বিনোদ কাম্বলি দিলেন কড়া জবাব 2

এই বয়ানের সমর্থকদের পর এখন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় বিনোদ কাম্বলিও জবাব দিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে লিখেছেন যে,

“মিয়াঁদদ তোমার কাঠিবাজি করার স্বভাব গেলো না। এখন অবসর নেওয়ার পরও চালু রয়েছে। আমাদের দেশ সুরক্ষিত, যারা আমাদের দেশে আসেন, আমরা তাদের ভালো সুরক্ষা প্রদান করি। তোমার নিজের দেশের উপর মনোযোগ দেওয়া উচিত যে কোন দল তোমার দেশে সফর করতে চায়। ‘পাকপ্যাশন’ এটা দেখিয়ে দিও জাভেদ ভাইকে”।

শ্রীলঙ্কা আর অস্ট্রেলিয়া করবে ভারত সফর

জাভেদ মিয়াঁদদ ভারতকে বললেন ‘অসুরক্ষিত’, তো ক্ষুব্ধ বিনোদ কাম্বলি দিলেন কড়া জবাব 3

দ্রুতই শ্রীলঙ্কার দল ভারতে ৩টি টি-২০ ম্যাচের সিরিজ খেলতে আসতে চলেছে। এই সিরিজের শুরু ৫ জানুয়ারি থেকে হবে। অন্যদিকে তারপর ভারতীয় দলকে নিজেদেরই ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩টি একদিনের ম্যাচের সিরিজ খেলতে হবে। যার শুরু আগামী ১৪ জানুয়ারি থেকে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *