ভারতীয় দলের বড়ো ধাক্কা,ছিটকে গেলেন এই তারকা, এখন এই খেলোয়াড় যাবেন ইংল্যান্ড

বিশ্বকাপ ২০১৯ ইংল্যান্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হবে। এই বিশ্বকাপ এখন রোমাঞ্চকর মোড়ে পৌঁছে গিয়েছে। ভারতীয় দল এই বিশ্বকাপে একটা বড়ো ধাক্কা লেগেছে। শিখর ধবনের পর এখন আরো এক ভারতীয় খেলোয়াড় বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন।

বিজয় শঙ্কর এখন আর হবেন না বিশ্বকাপে ভারতীয় দলের অংশ

ভারতীয় দলের বড়ো ধাক্কা,ছিটকে গেলেন এই তারকা, এখন এই খেলোয়াড় যাবেন ইংল্যান্ড 1

চোটের কথা মাথায় রাখলে বলা যায় যে এই বিশ্বকাপ ভারতীয় দলের জন্য ভাল যাচ্ছে না। এই বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে দলের ওপেনার শিখর ধবনকে চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হয়েছে। তারপর পাকিস্তানের বিরুদ্ধে জোরে বোলার ভুবনেশ্বর কুমারও আহত হয়ে যান। যদিও তিনি এখনো দলের অংশ। এখন তাদের পর দলের অলরাউন্ডার বিজয় শঙ্করও আহত হয়ে গিয়েছেন যা ভারতীয় দলের জন্য বড়ো ধাক্কা হতে পারে। বিসিসিআই বিজয় শঙ্করের জায়গায় দলের ময়ঙ্ক আগরওয়ালকে জায়গা দিয়েছেন। তাদের এখনো আইসিসির শেষ সিদ্ধান্তের অপেক্ষা রয়েছে। এই খেলোয়াড়রা ছাড়াও কেএল রাহুলেরও চোট লেগেছে।

বিসিসিআইয়ের সামনে এল বয়ান

ভারতীয় দলের বড়ো ধাক্কা,ছিটকে গেলেন এই তারকা, এখন এই খেলোয়াড় যাবেন ইংল্যান্ড 2

এখন এই চোট নিয়ে বিসিসিআই একটি রিপোর্টের অনুসারে বলেছে যে,

“একবার আবারো জসপ্রীত বুমরাহের একটি বল বিজয় শঙ্করের পায়ের বুড়ো আঙুলে লেগে গিয়েছে। ও ভাল অনুভব করছে না যে কারণে এখন তিনি বিশ্বকাপ দলের অংশ থাকতে পারবেন না। এই কারণে এখন তিনি দেশের ফিরে আসছেন”।

তিনি আগে বলেন যে,

“ভারতীয় দল তার জায়গায় ময়ঙ্ক আগরওয়ালকে দলে শামিল করতে চায়। ও ওপেনিংয়ে ব্যাট করার পাশাপাশি মিডল অর্ডারেও ব্যাটিং করার ক্ষমতা রাখেন”।

এখন বাংলাদেশের বিরুদ্ধে খেলবে ভারতীয় দল

ভারতীয় দলের বড়ো ধাক্কা,ছিটকে গেলেন এই তারকা, এখন এই খেলোয়াড় যাবেন ইংল্যান্ড 3

ইংল্যান্ডে হওয়া এই বিশ্বকাপে ভারতীয় দলের পরের ম্যাচ ২ জুলাই বার্মিংহ্যামে বাংলাদেশের বিরুদ্ধে হবে। বাংলাদেশ দেশ নিজেদের গত ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে আসছে। অন্যদিকে ভারতীয় দলের সেমিফাইনালে পৌঁছতে আর মাত্র একটা জয়ের প্রয়োজন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *