ভিডিয়ো: ম্যাচ শেষে মার্টিন গুপ্তিল পরিস্কার হিন্দিতে গালাগাল দিলেন চহেলকে, বললেন “গা*” 1

ভারত নিউজিল্যান্ডকে প্রথম টি-২০তে ৬ উইকেটে হারিয়েছিল। আজ রবিবার ২৬ জানুয়ারি ভারত নিউজিল্যান্ডকে দ্বিতীয় টি-২০তে০ ৭ উইকেটে হারিয়ে দিয়েছে আর সিরিজে ২-০ এগিয়ে গিয়েছে। এই জয়ের পর সমস্ত ভারতীয় খেলোয়াড়দের মুখে যথেষ্ট খুশির হাসি দেখা গিয়েছে। ম্যাচ শেষ হওয়ার পর ভারতীয় দলের তারকা ওপেনার রোহিত শর্মাকে নিউজিল্যাণ্ডের ওপেনার মার্টিন গুপ্তিলের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে।

মার্টিন গুপ্তিলঁ যজুবেন্দ্র চহেলকে মজা করা দিলেন গালাগাল

ভিডিয়ো: ম্যাচ শেষে মার্টিন গুপ্তিল পরিস্কার হিন্দিতে গালাগাল দিলেন চহেলকে, বললেন “গা*” 2

নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গুপ্তিল যখন ম্যাচ শেষ হওয়ার পর রোহিত শর্মার সঙ্গে কথা বলছিলেন তখন সেখানে যজুবেন্দ্র চহেলও পৌঁছে গিয়েছেন। তিনি মজা করা মার্টিন গুপ্তিলকে প্রশ্ন করেন হাউ আর ইউ বয়েজ। উত্তরে গুপ্তিল গালাগালি দিয়ে বসেন চহেলকে। তিনি চহেলকে মজা করেই পরিস্কার উচ্চারণ “গা*” বলে দেন। যদিও মার্টিন গুপ্তিল এই হিন্দি শব্দের মানে জানেন না। কিন্তু পাশে দাঁড়ানো রোহিত শর্মা আর অন্য ভারতীয় খেলোয়াড়রা যথেষ্ট অবাক হয়ে যান আর হাসতে থাকেন।

এখানে দেখুন ঘটনার ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে ভারতীয় দলের স্পিনার যজুবেন্দ্র চহেলকে নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গুপ্তিল গালাগালি দেন মজা করা।

এমন থেকেছে পুরো ম্যাচ

ভিডিয়ো: ম্যাচ শেষে মার্টিন গুপ্তিল পরিস্কার হিন্দিতে গালাগাল দিলেন চহেলকে, বললেন “গা*” 3

প্রসঙ্গত নিউজিল্যাণ্ড এই ম্যাচের টসে জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ডের দল নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩২ রান করতে পারে। ভারত এই লক্ষ্যকে ১৭.৫ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়েই হাসিল করে নেয়। ভারতের হয়ে কেএল রাহুল ৫০ বলে ৫৭ রানের অপরাজিত ইনিংস খেলেন। অন্যদিকে দলের হয়ে ৩৩ বলে ৪৪ রানের ইনিংস শ্রেয়স আইয়ার খেলেন। ভারতীয় দলের হয়ে বোলিংয়ে রবীন্দ্র জাদেজা উজ্জ্বল ছিলেন আর তিনি নিজের চার ওভারে মাত্র ১৮ রান দিয়ে ২ উইকেট হাসিল করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *