ভিডিও : বিশ্বকাপ জেতার আনন্দে নোংরা জুতো দিয়েই মদ খেলেন ওয়েড-স্টোইনিসরা, দেখলে অবাক হবেন 1

প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে অস্ট্রেলিয়া। ফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে আট উইকেটে জয়ের পর অস্ট্রেলিয়ান ড্রেসিংরুমে উদযাপন শুরু হয়েছিল, এবং খেলোয়াড়রা উদযাপনে এতটাই মগ্ন ছিল যে তারা তাদের জুতোয় মদ পান করতে শুরু করেছিল। অস্ট্রেলিয়ান ড্রেসিংরুমের উদযাপনের একটি ভিডিও আইসিসি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছে। এই ভিডিওতে, ম্যাথু ওয়েড তার জুতো খুলে তাতে অ্যালকোহল ঢেলে তা গিলে ফেলেন। এরপর মার্কাস স্টোইনিস তার কাছ থেকে জুতোটি নিয়ে তাতে মদ ঢেলে পান করেন।

এই টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়াকে শিরোপার দাবিদার দলে রাখা হয়নি। একই সময়ে, টুর্নামেন্টের ঠিক আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সময় সানরাইজার্স হায়দ্রাবাদ দল থেকে বাদ পড়েন দলের ওপেনার ডেভিড ওয়ার্নার। এমন পরিস্থিতিতে তার ফর্ম নিয়ে শঙ্কা ছিল। ওয়ার্নার, সমস্ত সমালোচকদের উপযুক্ত জবাব দিয়ে, টুর্নামেন্টে অস্ট্রেলিয়ার পক্ষে সর্বাধিক রান করেন এবং ম্যান অফ দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন।

Amit Mishra posts a wrong tweet; lauds New Zealand on winning the T20 World  Cup 2021

অস্ট্রেলিয়ান দল সুপার ১২ রাউন্ডে ইংল্যান্ডের বিপক্ষে হেরেছিল, কিন্তু বাকি চারটি ম্যাচ জিতে দলটি সেমি ফাইনালে পৌঁছেছিল, যেখানে তারা পাকিস্তানের মুখোমুখি হয়েছিল। পাকিস্তানকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের শক্তিশালী প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হয়েছিল, কিন্তু অস্ট্রেলিয়া ফাইনালে ওঠার জন্য দুর্দান্ত পারফরম্যান্স করেছে এবং নিউজিল্যান্ডকে আট উইকেটে পরাজিত করে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ শিরোপা জিতেছে।

Leave a comment

Your email address will not be published.