ভিডিয়ো: বৃষ্টির মাঝে ব্রেকে ক্রিস গেইলের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল বিরাট কোহলিকে

ভারতীয় দল এই মুহূর্তে ওয়েস্টইন্ডিজ সফরে রয়েছে। যেখানে ওয়েস্টইণ্ডিজকে ভারত ৩-০ ফলাফলা ক্লীন সুইপ করে দিয়েছে। এখন ওয়ানডে সিরিজের পালা। যার প্রথম ম্যাচ গতকাল গুয়ানাতে খেলা হয়েছে। বৃষ্টি বিঘ্নিত এই প্রথম ম্যাচ পুরো খেলা হয়নি আর মাত্র ১৩ ওভারের পর রদ হয়ে যায়। কোহলিকে এই ম্যাচে যথেষ্ট শান্ত দেখাচ্ছিল।

ওয়েস্টইন্ডিজের দল করছিল প্রথমে ব্যাট

ভিডিয়ো: বৃষ্টির মাঝে ব্রেকে ক্রিস গেইলের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল বিরাট কোহলিকে 1

ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ গুয়ানাতে খেলা হওয়ার কথা ছিল। এই ম্যাচে বিরাট কোহলি টসে জিতে প্র্যথমে বল করার সিদ্ধান্ত নেন। টসের আগেই ভীষণ বৃষ্টি হয় যে কারণে ম্যাচ শুরু হতে দেরীও হয়। ম্যাচ শুরু হওয়ার পর ওয়েস্টইন্ডিজের ওপেনার ক্রিস গেইল আর এভিন লুইস মাঠে আসেন। মাত্র ৫.৪ ওভার হওয়ার পরই আবারো বৃষ্টি হয় আর ম্যাচ থামাতে বাধ্য হতে হয়। বৃষ্টি থামার পর আবারও ম্যাচ শুরু করা হয় কিন্তু ১৩ ওভারে যখন ওয়েস্টইন্ডিজ ১ উইকেট হারিয়ে ৫৪ রান করে ফেলেছিল তখন আরো একবার বৃষ্টি আসে আর ম্যাচ দ্বিতীয়বার আর শুরু হতে পারেনি। ক্রিস গেইল এই ম্যাচে মাত্র ৪ রান করে আউট হন।

বিরাট কোহলিকে মাঠে নাচতে দেখা যায়

ভিডিয়ো: বৃষ্টির মাঝে ব্রেকে ক্রিস গেইলের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল বিরাট কোহলিকে 2

বৃষ্টি প্রভাবিত ম্যাচে বেশির ভাগ সময়ই খেলোয়াড়দের বারবার খেলার মাঝপথে থেমে গেলে চিন্তিত হতে দেখা যায়, কিন্তু ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে এই ম্যাচ থামার পর ভীষণই কুল দেখাচ্ছিল। বিরাট কোহলিকে প্রথমে ক্যারিবিয়ান সুরে মাঠ কর্মীদের সঙ্গে আর তারপর ভারতীয় দলে নিজের সতীর্থ কেদার জাধবের সঙ্গে নাচতে দেখা যায়। এছাড়াও বিরাট কোহলিকে নিজের বন্ধু আর ওয়েস্টইন্ডিজ দলের ওপেনার ক্রিস গেইলের সঙ্গেও নাচতে দেখা গিয়েছিল। গেইল আর কোহলির বন্ধুত্ব আইপিএল থেকে হয় যখন এই দুই খেলোয়াড় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলতেন।

দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ওয়েস্টইন্ডিজ করতে চাইবে প্রত্যাবর্তন

ভিডিয়ো: বৃষ্টির মাঝে ব্রেকে ক্রিস গেইলের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল বিরাট কোহলিকে 3

এখন সিরিজের দ্বিতীয় ম্যাচ ১১ আগস্ট পোর্ট অফ স্পেনে খেলা হবে। ঘরের দলের জন্য সবচেয়ে ভাল কথা হল যে তাদের ওপেনার এভিন লুইসকে বৃষ্টি বিঘ্নিত প্রথম ম্যাচে ফর্মে দেখা গিয়েছে। পরের ম্যাচে ঘরের দল জয় হাসিল করে টি-২০ সিরিজের বদলা নেওয়ার চেষ্টা করবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *