ভিডিয়ো: টিম পেন রোহিত শর্মার পর ঋষভ পন্থকে করলেন স্লেজ, বললেন আমার ছেলের বেবিসিটার হবেন পন্থ

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা তৃতীয় টেস্টে ভারতীয় দলকে মজবুত স্থিতিতে দেখা যাচ্ছে। যদিও দ্বিতীয় ইনিংসে অস্ট্রেলিয়ান বোলাররা ভারতীয় ব্যাটসম্যানদের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছেন আর শুরুয়াতি ৫ উইকেট মাত্র ৫৪ রানেই তুলে নিয়েছেন। ভারতীয় দলের তরফে জসপ্রীত বুমরাহও দুর্দান্ত বল করেন আর ৬উইকেট তুলে নেন।

টিম পেন এভাবে বানালেন ঋষভ পন্থকে হাস্যকর
ভিডিয়ো: টিম পেন রোহিত শর্মার পর ঋষভ পন্থকে করলেন স্লেজ, বললেন আমার ছেলের বেবিসিটার হবেন পন্থ 1
আপনাদের জানিয়ে দিই যে তৃতীয় দিন আরো একবার ক্যাঙ্গারু অধিনায়ক টিম পেনকে মজা করার মুডে দেখা গিয়েছে। আর যখন ঋষভ পন্থ ব্যাটিং করছিলেন তখন ঠাটতার ছলেই ঋষভকে তিনি উস্কানোর ভরপুর প্রচেষ্টা করেন। টিম পেন প্রথমে বলেন, “মহেন্দ্র সিং ধোনির দলে এসে যাওয়ায় তোমার জায়গা হচ্ছেনা দলেতো বিগব্যাশে এসে খেলো”। তারপর তিনি নিজের বাচ্চার বেবিসিটার হওয়ার কথা বলে তাকে জমিয়ে স্লেজ করেন। প্রথম ইনিংসেও পেনকে রোহিত শর্মাকে স্লেজ করতে দেখা গিয়েছিল।

এখানে দেখে নিন ভিডিয়ো

View this post on Instagram

Tim Paine doing some recruiting for @hobarthurricanes out in the middle of the 'G ?

A post shared by cricket.com.au (@cricketcomau) on Dec 27, 2018 at 11:23pm PST

রোহিতকে করেছিলেন এভাবে স্লেজ

পেন প্রথম ইনিংস চলাকালীন রোহিত শর্মাকে স্লেজ করতে গিয়ে বলেছিলেন যে, “আমাকে যদি রাজস্থান রয়্যালস বা মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে কোনো একটাকে বাছতে হয়, যদি রোহিত ছক্কা মারতে পারেন তাহলে আমি মুম্বাইকেই সমর্থন করব”।
তারপর তিনি ফিঞ্চকে বলেন, “ তুমি তো বেশ কিছু দলের সঙ্গে আইপিএল খেলেছো। আমি সবসময়ই সমস্যায় থাকি যে রাজস্থানের সমর্থন করব না মুম্বাইয়ের”
যদিও রোহিত এর উপর কোনো বন্তব্য করেননি কিন্তু স্ট্যাম্প মাইক দ্বারা পেনের এই কথা শুনে কমেন্টেটরদের হাসি থামেনি।
ভিডিয়ো: টিম পেন রোহিত শর্মার পর ঋষভ পন্থকে করলেন স্লেজ, বললেন আমার ছেলের বেবিসিটার হবেন পন্থ 2
অন্যদিকে টিম ইন্ডিয়ার জোরে বোলার জসপ্রীত বুমরাহ এদিন ৬ উইকেট নিয়ে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসকে ১৫১ রানে গুটিয়ে দেন। বুমরাহ নিজের ১৫.৫ ওভারে মাত্র ৩৩ রান দিয়ে ৬ উইকেট নেন। নিজেদের প্রথম ইনিংস ৭ উইকেটে ৪৪৩ রানে সমাপ্তি ঘোষণা করা ভারত এভাবেই প্রথম ইনিংসে ২৯২ রানের বিশাল লীড পেয়ে যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *