ভিডিও : ব্যাট ছেড়ে খুন্তি হাতে ধরলেন সুরেশ রায়না, দুর্দান্ত এক রেসিপি শেয়ার করলেন ভক্তদের সাথে 1

দেশে খেলা হওয়া আইপিএলের ১৪ তম আসরটি মারাত্মক করোনার ভাইরাসের দ্বিতীয় তরঙ্গের মধ্যে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। গত ৪ মে বিসিসিআইয়ের এই সিদ্ধান্তের পরে বিদেশি ও স্বদেশি খেলোয়াড়রা নিজ নিজ বাড়িতে ফিরে যাচ্ছেন। অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা মালদ্বীপের উদ্দেশ্যে রওনা করেছে এবং দক্ষিণ আফ্রিকা দলটি স্বদেশে রওনা হয়েছে, নিউজিল্যান্ডের দলটি ফিরতে শুক্রবার পর্যন্ত অপেক্ষা করতে হবে।

IPL 2021 Postponed: Everything You Need to Know

এদিকে, চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান সুরেশ রায়নাও নিরাপদে ঘরে পৌঁছেছেন। বাড়ি ফেরার সাথে সাথেই রায়না একজন ভাল স্বামী ও ছেলের মতো পরিবারের মহিলাদের ভাগ করে নেওয়া শুরু করে। তিনি এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যেখানে সুরেশকে রান্নাঘরে ঝোল তৈরি করতে দেখা যায়। ঝোল তৈরির এই পদ্ধতিটি তাঁর বোন থেকেই শিখেছেন, যা তিনি ক্যাপশনেও একটি গোপন রেসিপি লিখে উল্লেখ করেছেন। ভিডিওতে তিনি ভক্তদের ঘরে বসে সুরক্ষিত থাকার জন্যও আবেদন করছেন। সংবাদটি লেখা হওয়ার সময় পর্যন্ত আড়াই মিলিয়নেরও বেশি লোক ভিডিওটি পছন্দ করেছিল।

View this post on Instagram

A post shared by Suresh Raina (@sureshraina3)

সংযুক্ত আরব আমিরশাহিতে খেলা সর্বশেষ মরসুম শুরুর আগে ভারতে ফিরে আসা রায়না এবার ভালো ছন্দে দেখছিলেন, তাঁর দলও বেশ ভালো ছন্দে দেখেছিল, তবে টুর্নামেন্টটি নিজেরাই শেষ হতে পারেনি। প্রথম ম্যাচে দুর্দান্ত এক হাফ সেঞ্চুরি করেছিলেন রায়না। চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি এবং বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি দুজনেই করোনাকে ইতিবাচক বলে প্রমাণিত করেছেন। দলের এই দুই মূল সদস্যকে এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাই নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার ৪০ সদস্যের অস্ট্রেলিয়ান দল মালদ্বীপের উদ্দেশ্যে রওনা হবেন। হাসি ব্যতীত তারা সেখানে নির্জনতায় থাকবে। অস্ট্রেলিয়ান দল মালদ্বীপে ১৫ মে ভ্রমণ নিষেধাজ্ঞার সমাপ্তি অবধি অপেক্ষা করবে যাতে তারা বাড়ি ছেড়ে যেতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *