ভিডিয়ো: নাইট ক্লাবে তুমুল নাচলেন সৌরভ গাঙ্গুলী, ভাইরাল হল ভিডিও 1

ভারতের কিংবদন্তী অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে সবসময়ই গম্ভীর ক্রিকেটার হিসেবে দেখা হয়। এই অবস্থায় কেউ যদি বলে যে সৌরভ গাঙ্গুলী ক্লাবে নাচছেন তাহলে হয়ত কেউই সেভাবে বিশ্বাস করবে না, কিন্তু সম্প্রতিই গাঙ্গুলীর একটি ক্লাবে নৃত্যরত ভিডিও ভাইরাল হয়েছে। ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভের একটি ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে শেয়ার হচ্ছে। এই ভিডিয়োয় সৌরভ নিজের নাচের স্টেপ দেখাচ্ছেন। এটা ভীষণই অবাক করে দেওয়ার মতই ঘটনা কারণ ক্রিকেট মাঠে গাঙ্গুলীকে ভীষণই গম্ভীরভাবে দেখা যেত। ইদানিং সৌরভকে ভীষণভাবে প্রভাবিত করেছেন দিল্লি ডেয়ারডেভিলসের মিডল অর্ডার ব্যাটসম্যান ঋষভ পন্থ। এই মিডল অর্ডার ব্যাটসম্যানের প্রশংসা করে সৌরভ সম্প্রতি বলেছিলেন, “ঋষভ সঠিক সময়ে ভারতীয় দলে জায়গা পাবে। আমার মনে হয় ও ভারতীয় দলের ভবিষ্যৎ”।
ভিডিয়ো: নাইট ক্লাবে তুমুল নাচলেন সৌরভ গাঙ্গুলী, ভাইরাল হল ভিডিও 2
আয়ারল্যান্ড এবং ইংল্যান্ড সফরে ভারতীয় টি২০ দলে নির্বাচিত না হওয়ার দু’দিন পরেই তিনি আইপিএলে সেঞ্চুরি করেন। ঋষভের প্রশংসা করে গাঙ্গুলী আরও বলেন, “ঋষভ পন্থ এবং ঈশান কিষানের মত প্লেয়ারদেরও সময় আসবে। এরা তরুণ প্লেয়ার, কোনও তাড়াতাড়ি নেই। সময়ের সঙ্গে সঙ্গে এরা বেশি ম্যাচ খেলবে এবং ততক্ষণে তারা পরিপক্ক হয়ে যাবে। আসন্ন সময়ে এরা ভারতের হয়ে খেলবে”। প্রসঙ্গত উল্লেখযোগ্য পন্থের সেঞ্চুরি দেখে দাদা তার ভক্ত হয়ে গিয়েছিলেন। ঋষভের সেঞ্চুরির ইনিংস দেখে সৌরভ টুইটও করেছিলেন। ওই টুইটে ব্রেন্ডন ম্যাকালামের সঙ্গে তুলনা করে সৌরভ লিখেছিলেন,
ভিডিয়ো: নাইট ক্লাবে তুমুল নাচলেন সৌরভ গাঙ্গুলী, ভাইরাল হল ভিডিও 3
“আমি ২০০৮ এ ম্যাকালামের ইনিংস দেখেছিলাম। ঋষভ পন্থের ইনিংসও সেই স্তরের”। প্রসঙ্গত ঋষভ পন্থ দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে হায়দ্রাবাদের বিরুদ্ধে ১২৮ রানের ইনিংস খেলেছিলেন। অন্যদিকে গত শুক্রবার থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। যেখানে একটি নাইট ক্লাবে সৌরভকে নিজের ডান্স মুভ দেখাতে দেখা যায়। কমলা রঙ্গে টি শার্ট পরিহিত সৌরভকে, অক্ষয় কুমার এবং জন অ্যাব্রাহাম অভিনীত দেশি বয়েসের একটি গান ‘তু মেরা হিরো’তে ওই নাইট ক্লাবে নাচতে দেখা যায়।
ভিডিয়ো: নাইট ক্লাবে তুমুল নাচলেন সৌরভ গাঙ্গুলী, ভাইরাল হল ভিডিও 4

এবার দেখে নেওয়া যাক কেমন নাচলেন প্রিন্স অফ কলকাতা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *