আরো একবার গৌতম গম্ভীরকে নিয়ে চর্চায় এলেন শাহিদ আফ্রিদি, একটি ইন্টারভিউতে নিলেন গম্ভীরের নাম

পাকিস্থানের প্রাক্তন তারকা খেলোয়াড় শাহিদ আফ্রিদি আর গৌতম গম্ভীরের মধ্যে কোনো না কোনো কথা নিয়ে নিজেদের মধ্যে লড়তে দেখা যায়। ক্রিকেট ফিল্ড হোক বা টুইটার বেশ কয়েকবার এই খেলোয়াড়দের মধ্যে ঝগড়া হওয়া স্বাভাবিক ব্যাপার হয়ে যায়। কিছুদিন আগে কাশ্মীর নিয়ে দেওয়া বয়ান নিয়ে গম্ভীর তাকে নিয়ে জমিয়ে ঠাট্টা করেছিলেন। গম্ভীর আফ্রিদির বয়ানের আধারে তাকে অপরিপক্ক ব্যক্তি বলেছিলেন। প্রসঙ্গত যে কাশ্মীরের বর্তমান স্থিতি নিয়ে আফ্রিদির টুইটের জবাবে এই কথা বলেছিলেন। আপনাদের মনে থাকবে হয়ত যে শাহিদ আফ্রিদি টুইট করে জম্মু-কাশ্মীরের সন্ত্রাসবাদীদের মারা যাওয়ায় দুঃখ প্রকাশ করেছিলেন।

গম্ভীর আর আফ্রিদি মাঠে জমিয়ে লড়েছিলেন
আরো একবার গৌতম গম্ভীরকে নিয়ে চর্চায় এলেন শাহিদ আফ্রিদি, একটি ইন্টারভিউতে নিলেন গম্ভীরের নাম 1
এই ঝগড়া ২০০৭ এর ১১ নভেম্বরের। পাকিস্থানের ভারত সফর ছিল। কানপুরের গ্রীনপার্ক স্টেডিয়ামে ম্যাচ চলছিল। ওয়ানডে সিরিজের এটা তৃতীয় ম্যাচ ছিল। প্রথম ইনিংসে ভারতের ব্যাটিং ছিল। গম্ভীর তৃতীয় নম্বরে ব্যাটিং করতে নেমেছিলেন। যদিও এই ম্যাচে তিনি মাত্র ২৫ রানই করতে পারেন, কিন্তু শাহিদ আফ্রিদির সঙ্গে হওয়া সেই ঝগড়া সবচেয়ে বেশি চর্চিত হয়েছিল। ভারত এই ম্যাচে ৪৮ রানে জিতেছিল। এই ঝগড়ার এই দুই খেলোয়াড়কে গালাগালি দিতেও দেখা গিয়েছিল। এখন পাকিস্থানের এই খেলোয়াড়ের গম্ভীরের জমিয়ে প্রশংসা করেছেন। আসুন জেনে নিই এর পেছনে কি কারণ।

শাহিদ আফ্রিদি গৌতম গম্ভীরের করেছেন প্রশংসা
আরো একবার গৌতম গম্ভীরকে নিয়ে চর্চায় এলেন শাহিদ আফ্রিদি, একটি ইন্টারভিউতে নিলেন গম্ভীরের নাম 2
পাকিস্থানের এই প্রাক্তন খেলোয়াড় গৌতম গম্ভীরের জমিয়ে প্রশংসা করেছেন। এমনকী আফ্রিদির কাছে যখন এই প্রশ্ন করা হয়া হয় গৌতম গম্ভীর আর সরফরাজ নওয়াজের মধ্যে আপনি কাকে নির্বাচন করবেন তো তখন তিনি নওয়াজের নাম না নিয়ে গৌতম গম্ভীরের নাম নেন।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *