ভারত বনাম অস্ট্রেলিয়া: ঠিক এইভাবে সমায়রা উপভোগ করলেন বাবা রোহিত শর্মার ইনিংসের মজা, ভিডিয়ো হল ভাইরাল

ভারতীয় দল আর অস্ট্রেলিয়া দলের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে গতকাল সিডনিতে খেলা হয়েছে। এই ম্যাচে অস্ট্রেলিয়া নিজেদের দুর্দান্ত প্রদর্শনে ৩৪ রানের ব্যবধানে জিতে নিয়েছে। যতই এই ম্যাচ অস্ট্রেলিয়া জিতুক কিন্তু এই ম্যাচে ভারতীয় দলের তারকা ওপেনার রোহিত শর্মা এমন এক দুর্দান্ত ইনিংস খেলেন যাতে তিনি কোটি কোটি সমর্থকদের মন জয় করে নিয়েছেন।

রোহিত খেলেন ১৩৩ রানের দুর্দান্ত ইনিংস

ভারত বনাম অস্ট্রেলিয়া: ঠিক এইভাবে সমায়রা উপভোগ করলেন বাবা রোহিত শর্মার ইনিংসের মজা, ভিডিয়ো হল ভাইরাল 1
SYDNEY, AUSTRALIA – JANUARY 12: Rohit Sharma of India celebrates and acknowledges the crowd after scoring a century during game one of the One Day International series between Australia and India at Sydney Cricket Ground on January 12, 2019 in Sydney, Australia. (Photo by Matt King/Getty Images)

ভারতীয় দলের তারকা ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা সিডনি ক্রিকেট গ্রাউণ্ড স্টেডিয়ামে ভারতের হয়ে ১২৯ বলে ১৩৩ রানের ইনিংস খেলেন। তিনি নিজের এই দুর্দান্ত ইনিংসে ১০টি চার এবং ৬টি গগণচুম্বি ছক্কা মারেন। রোহিত শর্মা আন্তর্জাতিক কেরিয়ারের এটি ২২তম সেঞ্চুরি ছিল। যদিও রোহিতের এই দুর্দান্ত ইনিংস সত্ত্বেও ভারতীয় দলকে এই ম্যাচে হারের মুখে পড়তে হয়। অস্ট্রেলিয়া দল প্রথমে খেলে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৮৮ রান তোলে, কিন্তু এই লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ৯উইকেটে হারিয়ে মাত্র ২৫৪ রানই করতে পারে।

মেয়ে সমায়রা দেখল সিডনি ওয়ানডে
ভারত বনাম অস্ট্রেলিয়া: ঠিক এইভাবে সমায়রা উপভোগ করলেন বাবা রোহিত শর্মার ইনিংসের মজা, ভিডিয়ো হল ভাইরাল 2
সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। যেখানে ভারতীয় দলের তারকা ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মার মেয়ে সমায়রাকে ম্যাচ দেখতে দেখা যায়। আসলে রিতিকা সজদেশ এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন আর এরপর থেকেই মেয়ে সমায়রার সিডনি ওয়ানডে দেখার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে।

আই লাভ মাই ড্যাড এর টিশার্ট পরেছেন
ভারত বনাম অস্ট্রেলিয়া: ঠিক এইভাবে সমায়রা উপভোগ করলেন বাবা রোহিত শর্মার ইনিংসের মজা, ভিডিয়ো হল ভাইরাল 3
আপনাদের জানিয়ে দিই যে ৩০ ডিসেম্বর ২০১৮তে সমায়রার জন্ম হয়েছে। ৬ জানুয়ারি রোহিত শর্মা নিজের মেয়ের নাম সমায়রা রেখেছিলেন।ম্যাচ দেখার সময় বিশেষ ব্যাপার এটাই ছিল যে সমায়রা ‘আই লাভ মাই ড্যাডি’র টিশার্ট পরেছিলেন।

এখানে দেখু সমায়রার ম্যাচ দেখার ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *