ভিডিও : ঘরে ফিরে একেবারে রাজার মত অভ্যর্থনা পেলেন অরেঞ্জ ক্যাপ জয়ী রুতুরাজ গায়কওয়াড় 1

চেন্নাই সুপার কিংসের চতুর্থ আইপিএল শিরোপা জয়ের ক্ষেত্রে মুখ্য ভূমিকা পালনকারী তরুণ ওপেনার রুতুরাজ গায়কওয়াড় রবিবার সংযুক্ত আরব আমিরশাহি থেকে দেশে ফিরেছেন। রুতুরাজ মহারাষ্ট্রের পুনের বাসিন্দা। বাড়িতে পৌঁছে এই ডানহাতি ব্যাটসম্যানকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। ২৪ বছর বয়সী রুতুরাজ আইপিএল ২০২১ এর ১৬ ম্যাচে সর্বোচ্চ ৬৩৫ রান করেছেন। তাকে কমলা ক্যাপ দেওয়া হয়। চেন্নাই সুপার কিংস তার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও পোস্ট করেছে যাতে রুতুরাজ ফুল দিয়ে সজ্জিত একটি গাড়িতে বাড়ি পৌঁছেছেন এবং তাকে স্বাগত জানাতে রাস্তা থেকে বাড়ি পর্যন্ত বিছানো হয়েছে।

IPL 2021: Hopefully Ruturaj Gaikwad Will Play For India One Day, Says  Chennai Super Kings' Moeen Ali | Cricket News

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে, ‘কন আলা রে কন আলা, মহারাস্তা রুতু আলা’ গানটি বাজছে এবং সেখানে প্রচুর আতশবাজি চলছে। রুতুরাজ একটি লাল রঙের সোয়েট শার্ট এবং একটি সবুজ রঙের টুপি পরে আছেন। গাড়ি থেকে নামার সাথে সাথে তার মা তাকে আরতির থালি দিয়ে স্বাগত জানান। রুতুরাজ আইপিএলের ১৪তম আসরে (আইপিএল ২০২১) মোট ৬৩৫ রান করেছেন। এর আগে অস্ট্রেলিয়ার শন মার্শ সর্বকনিষ্ঠ হিসেবে ২০০৮ সালে অরেঞ্জ ক্যাপ জিতেছিলেন। মার্শ ২৪ বছর ৩২৮ দিন বয়সে কমলা ক্যাপটি দখল করেছিলেন এবং রুতুরাজ ২৪ বছর ২৫৭ দিন বয়সে এই কৃতিত্ব অর্জন করেছিলেন।

View this post on Instagram

A post shared by Chennai Super Kings (@chennaiipl)

এই তালিকায় তিন নম্বরে রয়েছেন বিরাট কোহলি। আরসিবি -র হয়ে খেলার সময় কোহলি ২০১৬ সালে অরেঞ্জ ক্যাপ জিতেছিলেন। সেই সময় কোহলির বয়স ছিল ২৭ বছর ২০৬ দিন এবং নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন ২০১৮ সালে অরেঞ্জ ক্যাপ ধারক হয়েছিলেন। উইলিয়ামসন ২৭ বছর ২৯২ দিন বয়সে কমলা ক্যাপ জিতেছিলেন। রুতুরাজ পঞ্চম ভারতীয় ব্যাটসম্যান যিনি অরেঞ্জ ক্যাপ জয় করেছেন। তার আগে কিংবদন্তি শচীন তেন্ডুলকার, রবিন উথাপ্পা, বিরাট কোহলি এবং কেএল রাহুল অরেঞ্জ ক্যাপ ধরেছেন।

Leave a comment

Your email address will not be published.