ভিডিও : দুর্ভাগ্য চলছেই বাবর আজমের, ভারতীয়দের অভিশাপে টেলএন্ডারদের থেকেও বাজে আউট হচ্ছেন পাক অধিনায়ক 1

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে ক্রমাগত ফ্লপ হচ্ছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। প্রথমে বাংলাদেশের বিপক্ষে সিরিজে এবং এখন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজেও তেমন কিছু করতে পারেননি তিনি। উইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে সাত রানে রান আউট হন তিনি। প্রথম টি-টোয়েন্টিতে শূন্য রানে আউট হন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরও বাবরের ভাগ্য তাকে ধোঁকা দিতে থাকে। প্রথমে ব্যাট করে বাবর ও রিজওয়ান যখন ব্যাট করতে নামেন, তখন আশা করা হয়েছিল দুজনেই ভালো শুরু দিতে পারবেন। তবে, এটি ঘটতে পারেনি। ১৪ রানের মোট স্কোরে বাবরের ফর্মে প্রথম ধাক্কা পায় পাকিস্তান। পাকিস্তানি ইনিংসের তৃতীয় ওভারের তৃতীয় বলে রিজওয়ান অফ সাইডে আকিল হোসেনের বলে হাল্কা-হাত খেলে দ্রুত রানে ছুটে যান। ব্যাকওয়ার্ড পয়েন্টে ফিল্ডিং করা হেইডেন ওয়ালশ ডাইভ দিয়ে বল ক্যাচ করে উইকেটরক্ষক পুরানের দিকে ছুড়ে দেন। পুরানও বল ধরার সাথে সাথে স্টাম্পে আঘাত করেন। এভাবে ৭ রান করে রানআউট হন বাবর।

তবে এর পর রিজওয়ান ৩৮ রান, হায়দার আলী ৩১ রান, ইফতিখার আহমেদ ৩২ রান এবং সবশেষে শাদাব খান ১২ বলে ২৮ রানের দুর্দান্ত ইনিংস খেলে পাকিস্তানের স্কোর ১৭২ রানে পৌঁছে দেন। জবাবে ওয়েস্ট ইন্ডিজ দল ২০ ওভারে ১৬৩ রানে অল আউট হয়। উইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৬৭ রান করেন ব্র্যান্ডন কিং। এছাড়া নিকোলাস পুরান ২৬ রান, রোমারিও শেফার্ড ৩৫ রান করেন। পাঁচ ব্যাটসম্যানও দুই অঙ্ক ছুঁতে পারেননি। পাকিস্তানের হয়ে শাহীন আফ্রিদি নেন ৩ উইকেট। একই সময়ে মহম্মদ নওয়াজ, মহম্মদ ওয়াসিম জুনিয়র ও হারিস রউফ নেন ২টি করে উইকেট। এভাবে ৯ রানে জয় পায় পাকিস্তান।

Pakistan vs West Indies Live Streaming 2nd T20I: When, where and how to  watch PAK vs WI Live Online, TV | Cricket News – India TV

প্রথম টি-টোয়েন্টি ৬৩ রানে জিতেছে পাকিস্তান। এই অর্থে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ২-০ ব্যবধানে নিজেদের দখলে নিয়েছে তারা। ১৬ ডিসেম্বর করাচিতে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে।

Leave a comment

Your email address will not be published.