ভিডিয়ো: ভারতীয় ব্যাটসম্যানরা পুনরাবৃত্তি করলেন পাকিস্তানের ভুল, অদ্ভুতভাবে হলেন রান আউট

ভারত আর বাংলাদেশের মধ্যে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনাল ম্যাচ সেনওয়েস পার্কের মাঠে খেলা হয়েছে। এই ম্যাচে ভারতের বিরুদ্ধে বাংলাদেশের অধিনায়ক আকবর আলি টসে জিতে প্রথমে বোলিং করর সিদ্ধান্ত নেন। বাংলাদেশের বোলাররা নিজেদের অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমানও করেন। বাংলাদেশের বোলাররা ভারতীয় দলের ব্যাটসম্যানদের সম্পূর্ণভাবে বেঁধে রাখেন। বাংলাদেশ ভারতকে ১৭৭ রানে আটকে দেয়। এই ম্যাচে ভারতীয় দলের ব্যাটসম্যানরা এতটাই চাপে ছিলেন যে নিয়মিত ভুল করে নিজেদের উইকেট হারাচ্ছিলেন। কিন্তু সীমা তখন ছাড়িয়ে যায় যখন অনুর্ধ্ব ১৯ দলের ব্যাটসম্যান ধ্রুব জুরেন নিজের পায়ে কুড়ুল মেরে বসেন আর রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন।

অদ্ভুতভাবে হলেন রান আউট

ভিডিয়ো: ভারতীয় ব্যাটসম্যানরা পুনরাবৃত্তি করলেন পাকিস্তানের ভুল, অদ্ভুতভাবে হলেন রান আউট 1

ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ধ্রুব জুরেল অদ্ভুতভাবে রান আউট হয়েছেন। আসলে ৪৩তম ওভারে দুই ভারতীয় ব্যাটসম্যান একই প্রান্তে চলে যান। জুরেল ২২ রান করেন। এই রান আউট দেখে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের কথা মনে পড়ে যায়। যেখানে পাকিস্তানী ব্যাটসম্যান কাসিম আকরমও এইভাবে রান আউট হয়েছিলেন। ওই ম্যাচেও দুই ব্যাটসম্যান একই প্রান্তে গিয়ে পৌঁছেছিলেন।

এমন থেকেছে ম্যাচের হাল

ভিডিয়ো: ভারতীয় ব্যাটসম্যানরা পুনরাবৃত্তি করলেন পাকিস্তানের ভুল, অদ্ভুতভাবে হলেন রান আউট 2

ভারত রবিবার অনুর্ধ্ব ১৯ এর খেতাবি ম্যাচে বাংলাদেশের সামনে জয়ের জন্য ১৭৮ রানের লক্ষ্য রাখে। টস হেরে প্রথমে ব্যাট করা ভারতীয় দল ১৭৭ রান করে। প্রথমে ব্যাট করতে নামা টিম ইন্ডিয়ার শুরুটা স্লো হয়, কিন্তু যশস্বী জয়সওয়াল আর তিলক বর্মার মধ্যে দ্বিতীয় উইকেটের জন্য হওয়া ৯৪ রানের পার্টনারশিপ টিম ইন্ডিয়াকে সম্মানজক স্কোরে পৌঁছে যায়। যদিও বাংলাদেশের দল এই ম্যাচ জিতে এই বিশ্বকাপ খেতাব নিজেদের নামে করে।

১৬ রানের ভেতর পড়ে ৬ উইকেট

ভিডিয়ো: ভারতীয় ব্যাটসম্যানরা পুনরাবৃত্তি করলেন পাকিস্তানের ভুল, অদ্ভুতভাবে হলেন রান আউট 3

১৫৬ রানের স্কোর পর ভারতীয় দল সম্পূর্ণ নড়বড়ে হয়ে যায়। সুশান্ত মিশ্রা ভারতের শেষ উইকেট হিসেবে আউট হন। ১৬ রানের ভেতর ভারতের ৬ উইকেট পড়ে যায়। টিম ইন্ডিয়ার স্কোর ১৫৬/৪ ছিল আর ১৭২ রানের ভেতরই তারা ৯ উইকেট হারিয়ে ফেলে। টিম ইন্ডিয়ার তরফে যশস্বী জয়সওয়াল ৮৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। অন্যদিকে বাংলাদেশের হয়ে অভিষেক দাস সর্বাধিক ৩ উইকেট নেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *