ভিডিও : নিজের শেষ ম্যাচ খেলতে গিয়ে কেঁদে দিলেন আসগর আফগান! এই ভাবে সম্মান জানাল নামিবিয়া 1

নামিবিয়ার বিপক্ষে কেরিয়ারের শেষ ম্যাচ খেলছেন আফগানিস্তানের সাবেক অধিনায়ক আসগর আফগান। এই ম্যাচের ঠিক আগে আসগর আফগান ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন। নামিবিয়ার বিপক্ষে চার নম্বরে ব্যাট করতে আসা আসগর আফগানকে ম্যাচ চলাকালীন বেশ আবেগপ্রবণ হতে দেখা গেছে। আফগানিস্তানের ব্যাটিং শেষে যখন আসগর আফগান কথা বলছিলেন, আসগর আফগান কথা বলতে বলতে কেঁদে ফেলেন। আসগর আফগান তাদের সমর্থনের জন্য আফগানিস্তানের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। এ সময় তিনি তার কান্না আর কান্না থামাতে পারেন না।

একই সময়ে, আসগর আফগান যখন ম্যাচ চলাকালীন আউট হন, তখন নামিবিয়ার কোনো খেলোয়াড়ই তার উইকেট উদযাপন করে না এবং তার পারফরম্যান্সের জন্য তাকে পিঠে চাপ দেয়। নামিবিয়ার বিপক্ষে খেলায় আসগর আফগান খেলেছেন সংক্ষিপ্ত কিন্তু দরকারী ইনিংস খেলেন। আসগর আফগান ২৩ বলে ৩ চার ও ১ ছক্কায় ৩১ রান করেন। একই সঙ্গে ট্রাম্পেলম্যানের বলে ফিল্ডারের হাতে ক্যাচ দিয়ে বসেন তিনি। নামিবিয়ার বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আফগানিস্তান। প্রথমে খেলতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬০ রান সংগ্রহ করে আফগানিস্তান। আফগানিস্তানের হয়ে সর্বোচ্চ ৪৫ রানের ইনিংস খেলেন মহম্মদ শাহজাদ।

আসগর আফগান আফগানিস্তানের জন্য একটি উদাহরণ। আসগর ৫৯টি ওয়ানডে এবং ৫২টি টি-টোয়েন্টি ম্যাচে আফগানিস্তান দলের অধিনায়কত্ব করেছেন। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচের কথা বললে, তার অধিনায়কত্বে, আফগানিস্তান ৫২ ম্যাচের মধ্যে ৪২টি জিতেছে, যা একটি রেকর্ড।ম্যাচ

Leave a comment

Your email address will not be published.