ভিডিয়ো: এই খেলোয়াড় আউট হওয়ার পর দেখালেন এমন রাগ, যে দেখে অ্যাম্পায়ার সমেত খেলোয়াড়রাও ভয় পেয়ে গেলেন

ক্রিকেট ভদ্রলোকের খেলা নামে পরিচত, এমনকী ভারতের মত বড়ো ক্রিকেটিং দেশে ক্রিকেটকে ধর্মের মত মনে করা হয়। কিন্তু আসলে কিছু ক্রিকেটার ক্রিকেটের পরিস্কার ছবিকে খারাপ করে দিয়েছে। মাঠে অভদ্র ব্যবহার, খেলা চলাকালীন বল বিকৃতি, বা ম্যাচ স্ক্যান্ডাল বা মাঠের বাইরের সেক্স স্ক্যান্ডাল,এমন বেশ কিছু কারণে ক্রিকেটে বিতর্কের ছায়া দেখতে পাওয়া যায়।

ভারতের এক স্থানীয় ম্যাচে ব্যাটসম্যান আউট হওয়ার পর করলেন অভদ্র ব্যবহার
ভিডিয়ো: এই খেলোয়াড় আউট হওয়ার পর দেখালেন এমন রাগ, যে দেখে অ্যাম্পায়ার সমেত খেলোয়াড়রাও ভয় পেয়ে গেলেন 1
এই জেন্টলম্যান খেলায় বেশ কিছুবার এমন কিছু হয় যাতে এই ভদ্রলোকের খেলা নামে কলঙ্কের কালির দাগও লেগে যায়। এর মধ্যে ক্রিকেটের এই খেলার সঙ্গে যুক্ত একটি খবর সামনে আসছে যা ক্রিকেটের এই ভাবমূর্তিকে যথেষ্ট খারাপ করেছে। জানিয়ে দিই যে, যে খবর আমরা আপনাদের এই বিশেষ প্রতিবেদনে দিতে চলেছি, তা ভীষণই নিরাশাজনক এবং দুঃখজনক তো বটেই। আসলে ভারতের এক স্থানীয় ম্যাচে এক ব্যাটসম্যান আউট হওয়া পর রাগে যথেষ্ট অভদ্র ব্যবহার করেছেন।

ব্যাটসম্যান আউট হওয়ার পর জোরে মাঠেই মারল ব্যাট
ভিডিয়ো: এই খেলোয়াড় আউট হওয়ার পর দেখালেন এমন রাগ, যে দেখে অ্যাম্পায়ার সমেত খেলোয়াড়রাও ভয় পেয়ে গেলেন 2
ভারতের স্থানীয় একটি ম্যাচে ব্যাটসম্যান আউট হওয়ার পর নিজের রাগ প্রকাশ করার ভিডিয়ো দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে ব্যাটসম্যানকে আউট হওয়ার পর রাগে জোরে জোরে নিজের ব্যাট দিয়ে মাঠে মারতে দেখা যাচ্ছে। আসলে এই ব্যাটসম্যানকে মানকড় নিয়মের অনুসারে আউট দেওয়া হয়েছিল, কিন্তু এই ব্যাটসম্যান আউট হওয়ার পর নিজের মেজাজ হারিয়ে ফেলেন আর সমস্ত দর্শকদের সামনেই মাঠেই নিজের রাগ প্রকাশ করতে থাকেন।

এখানে ক্লিক করে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *