আফগানিস্থানের বিরুদ্ধে আহত ঋদ্ধির জায়গায় দীনেশ কার্তিক নির্বাচিত হওয়ায় এই তারকা দিলেন চমকে দেওয়ার প্রতিক্রিয়া

আফগানিস্থানের বিরুদ্ধে একমাত্র টেস্টে অভিজ্ঞ উইকেটকীপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক দলে জায়গা পেলেন। এই টেস্টটি আগামি ১৪ থেকে ১৮ জুন অনুষ্ঠিত হবে ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে। এই টেস্ট আফগানিস্থানের জন্য ঐতিহাসিক কারণ এটাই তাদের প্রথম টেস্ট ম্যাচ। এরমধ্যেই আপনাদের জানিয়ে রাখা ভাল যে বাংলার উইকেটকীপার ঋদ্ধিমান সাহা স্বয়ং জানিয়েছেন যে আঙুলে চোট লাগার কারণে তিনি খেলতে পারবেন না, এবং এই মুহুর্তে তার জায়গায় দলে জায়গা দেওয়া হয়েছে অভিজ্ঞ দীনেশ কার্তিককে যার মানে এই ঐতিহাসিক টেস্টে উইকেটকীপিং করতে দেখা যাবে তাকে।
আফগানিস্থানের বিরুদ্ধে আহত ঋদ্ধির জায়গায় দীনেশ কার্তিক নির্বাচিত হওয়ায় এই তারকা দিলেন চমকে দেওয়ার প্রতিক্রিয়া 1
ভারতীয় টেস্টে জায়গা পাওয়ার পর কলকাতা নাইট রাইডার্সের সিইও বেঙ্কি মাইসোর টুইট করে কার্তিককে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি টুইট করে লিখেছেন, “ ভারতীয় টেস্ট দলে দীনেশ কার্তিক ফের জায়গা পাওয়ায় শুভেচ্ছা। কঠিন মেহনত এবং ভাল প্রদর্শনেই তিনি জায়গা পেয়েছেন”।
আফগানিস্থানের বিরুদ্ধে আহত ঋদ্ধির জায়গায় দীনেশ কার্তিক নির্বাচিত হওয়ায় এই তারকা দিলেন চমকে দেওয়ার প্রতিক্রিয়া 2
প্রসঙ্গত দীনেশ কার্তিক যিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের একাদশ সংস্করণে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন এবং তাদের হয়ে তিনি অধিনায়কত্বও করেন। কেকেআরের অধিনায়কত্ব করে দীনেশ কার্তিক দলকে প্লে অফে পৌঁছে দিয়েছিলেন, কিন্তু দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে হেরে গিয়ে আইপিএল থেকেই ছিটকে যায় তারা। এখনও পর্যন্ত দীনেশ কার্তিক ২৩টি টেস্ট ম্যাচ খেলে ২৭.৭৭ গড়ে ১০০০ রান করেছেন। অন্যদিকে ঋদ্ধিমান এমএস ধোনির অবসর নেওয়ার পর এখনও পর্যন্ত ৩২ টি টেস্ট ম্যাচ খেলেন যাতে তিনি দীনেশ কার্তিকের মতনই প্রদর্শন করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *