মাইকেল ভনের বড়ো ভবিষ্যতবাণী, ভারত নয় এই ২টির মধ্যে কোনো একটা দল জিতবে টি-২০ বিশ্বকাপ ২০২০

২০২০র পুরুষ টি-২০ বিশ্বকাপ ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বরের মধ্যে অস্ট্রেলিয়ার মাটিতে খেলা হবে। পুরুষ বিশ্বকাপে মোট ১৬টি দল অংশ নেবে। যেখানে মোট ৪৫টি ম্যাচ খেলা হবে। ৮টি দলের মধ্যে প্রথমে কোয়ালিফায়ার ম্যাচ খেলা হবে। যার মধ্যে থেকে ৪টি দল সুপার-১২ এ নিজেদের জায়গা করে নেবে। বিশ্বজুড়ে সমর্থকদের এই টি-২০ বিশ্বকাপের জন্য যথেষ্ট উৎসাহ রয়েছে আর এটার শুরু হতে এক বছরের কম সময় বাকি রয়ে গেছে।

ভারতের দল গ্রুপ বি-তে

মাইকেল ভনের বড়ো ভবিষ্যতবাণী, ভারত নয় এই ২টির মধ্যে কোনো একটা দল জিতবে টি-২০ বিশ্বকাপ ২০২০ 1

টি-২০ বিশ্বকাপের ম্যাচ অস্ট্রেলিয়ার ৭টি শহরের ৭টি স্টেডিয়ামে খেলা হবে। যার মধ্যে পার্থ, অ্যাডিলেন্ড, মেলবোর্ন, হোবার্ট, সিডনি, ব্রিসবেন আর গিলাঙ্গ শামিল রয়েছে। কোয়ালিফায়ারে যেখানে শ্রীলঙ্কা, বাংলাদেশ, আয়ারল্যান্ড, স্কটল্যাণ্ড, ওমান, নামিবিয়া, পাপুয়া নিউ গিনি, নেদারল্যান্ডের দল মুখোমুখী হবে। অন্যদিকে সুপার-১২ এর গ্রুপে পাকিস্তান, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ওয়েস্টইন্ডিজ, কোয়ালিফায়ার এ-১, কোয়ালিফায়ার এ-২র দল থাকবে। গ্রুপ বি-তে ভারত, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, আফগানিস্তান, কোয়ালিফায়ার বি-১, কোয়ালিফায়ার বি-২ দল থাকবে।

মাইকেল ভন ইংল্যান্ড আর অস্ট্রেলিয়াকে বললেন প্রবল দাবীদার

মাইকেল ভনের বড়ো ভবিষ্যতবাণী, ভারত নয় এই ২টির মধ্যে কোনো একটা দল জিতবে টি-২০ বিশ্বকাপ ২০২০ 2

ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মাইকেল ভন সোশ্যাল মিডিয়ায় একটি টুইট করেছেন, যেখানে তিনি বলেছেন যে ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার মধ্যে কোনো একজন ২০২০ টি-২০ বিশ্বকাপের প্রবল দাবীদার। এই দুই দলের বর্তমান টি-২০ ফর্মও যথেষ্ট ভালো, এই কারণে মাইকেল ভনের এই কথার সঙ্গে যোগও রাখা যেতে পারে। আপনাদের জানিয়ে দিই যে মাইকেল ভন ইংল্যান্ডের দলের হয়ে মোট ৮২টি টেস্ট ম্যাচ খেলেছেন যেখানে তিনি ৪১.৪ গড়ে ৫৭১৯ রান করেছেন। তিনি নিজের ওয়ানডে কেরিয়ারে ইংল্যান্ডের হয়ে মোট ৮৬টি ম্যাচ খেলেছেন, এর মধ্যে তিনি ২৭.১ গড়ে ১৯৮২ রান করেছেন। তিনি ইংল্যান্ড দলের অধিনায়কও থেকেছেন। আপনাদের জানিয়ে দিই তিনি নিজের টুইট আর নিজের বয়ানের জন্য প্রায়ইদিন শিরোনামে থাকেন।

এখানে দেখুন মাইকেল ভনের টুইট

মাইকেল ভনের বড়ো ভবিষ্যতবাণী, ভারত নয় এই ২টির মধ্যে কোনো একটা দল জিতবে টি-২০ বিশ্বকাপ ২০২০ 3

তিনি নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লিখেছেন, “টি-২০ বিশ্বকাপের ভবিষ্যতাবাণী সামান্য দ্রুত করছি……ইংল্যান্ড বা অস্ট্রেলিয়ার মধ্যে কোনো একজন জিতছে টি-২০ বিশ্বকাপ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *