অস্ট্রেলিয়া সফর থেকে ছিটকে গেলেন বরুণ চক্রবর্তী, এই তরুণ খেলোয়াড় প্রথমবার প্লে সুযোগ 1

কিছুদিন আগে ভারতীয় দলের নির্বাচকরা অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতের তিন ফর্ম্যাটের দল ঘোষণা করেছিল। নির্বাচিত এই দলে প্রথমবার ভারতের টি-২০ দলে বরুন চক্রবর্তীকেও সুযোগ দেওয়া হয়েছিল। আইপিএলে করা দুর্দান্ত প্রদর্শনের কারণেই বরুণ চক্রবর্তীকে সুযোগ দেওয়া হয়েছিল।

চোটের কারণে অস্ট্রেলিয়া সফর থেকে ছিটকে গেলেন বরুণ

অস্ট্রেলিয়া সফর থেকে ছিটকে গেলেন বরুণ চক্রবর্তী, এই তরুণ খেলোয়াড় প্রথমবার প্লে সুযোগ 2

বরুণ চক্রবর্তীকে প্রথমবার ভারতের টি-২০ দলে সুযোগ দেওয়া হয়েছিল, কিন্তু তার ভাগ্য অন্যকিছুই লেখাছিল, কারণ নিজের চোটের কারণে তিনি টি-২০ সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। জানিয়ে দিই যে আইপিএল ২০২০-তে কেকেআরের হয়ে দুর্দান্ত বোলিং করে বরুণ চক্রবর্তী ১৩টি ম্যাচে মোট ১৭টি উইকেট নিয়েছিলেন। এর মধ্যে তার ইকোনমি রেট ছিল মাত্র ৬.৮৪।

বরুণ চক্রবর্তীর জায়গায় টি নটরাজন পেলেন সুযোগ

অস্ট্রেলিয়া সফর থেকে ছিটকে গেলেন বরুণ চক্রবর্তী, এই তরুণ খেলোয়াড় প্রথমবার প্লে সুযোগ 3

বরুণ চক্রবর্তীর জায়গায় ভারতীয় দলে তরুণ টি নটরাজনকে সুযোগ দেওয়া হয়েছে। নটরাজনকে তার আইপিএল ২০২০-তে দুর্দান্ত প্রদর্শনের পুরষ্কার দেওয়া হয়েছে। টি নটরাজন এই মরশুমে হায়দ্রাবাদের হয়ে মোট ১৬টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৮.১৯ এর ইকোনমি রেটে মোট ১৮টি উইকেট নিয়েছেন। তিনি এই আইপিএলে যথেষ্ট ভাল ইয়র্কার বল করেছেন, এই কারণে তাকে ডেথ স্পেশালিস্ট বোলার মনে করা হয়।

বিসিসিআই অন্য খেলোয়াড়দের নিয়েও দিয়েছেন আপডেট

অস্ট্রেলিয়া সফর থেকে ছিটকে গেলেন বরুণ চক্রবর্তী, এই তরুণ খেলোয়াড় প্রথমবার প্লে সুযোগ 4

বিসিসিআই সঞ্জু স্যামসনকে অস্ট্রেলিয়া সফরে ভারতের ওয়ানডে দলে রেখেছে। ঈশান্ত শর্মা যদি টেস্ট সিরিজ পর্যন্ত ফিট হয়ে যান, তো তিনিও অস্ট্রেলিয়ায় যাবেন। তরুণ জোরে বোলার কমলেশ নাগরকোটির প্রথমে ভারতের অস্ট্রেলিয়া সফরের দলে নেট বোলার হিসেবে যাওয়ার কথা ছিল। তবে তিনি এখন অস্ট্রেলিয়ায় যাচ্ছেন না। বিসিসিআইয়ের মেডিকেল দল তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছে। রোহিত শর্মাকেও টেস্ট দলে যোগ করা হয়েছে, কিন্তু অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে হতে চলা টেস্ট ম্যাচের পর ভারতে ফিরে আসবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *