গতবার রেকর্ড দামে কিনেছিল কিংস XI পাঞ্জাব, এবার কেকেআর এই মিস্ট্রি স্পিনারকে কিনল ১৩গুন বেশি দামে

গতকাল কলকাতায় আইপিএল ২০২০র নিলাম সম্পন্ন হয়েছে। যেখানে ভারতের তরুণ স্পিনার বরুণ চক্রবর্তীও নিজের নাম দিয়েছিলেন। আইপিএল তার বেস প্রাইস মাত্র ৩০ লাখই ছিল। গত মরশুমে কিংস ইলেভেন পাঞ্জাব দল তাকে কয়েক কোটি টাকার মোটা দামে কিনেছিল, কিন্তু তিনি মাত্র একটিই ম্যাচ খেলতে পেরেছিলেন। তারপর তাকে পাঞ্জাবের দল রিলিজ করে দেয়।

টি-২০ ফর্ম্যাটে দুর্দান্ত রেকর্ড রয়েছে বরুণ চক্রবর্তীর

গতবার রেকর্ড দামে কিনেছিল কিংস XI পাঞ্জাব, এবার কেকেআর এই মিস্ট্রি স্পিনারকে কিনল ১৩গুন বেশি দামে 1

এখনো পর্যন্ত বরুণ চক্রবর্তী টি-২০ ফর্ম্যাটে যতই মাত্র একটি ম্যাচ খেলুন কিন্তু তার প্রতিভা সম্পর্কে সকলেই ওয়াকিবহাল। লিস্ট এ ক্রিকেটে বরুণ চক্রবর্তী মাত্র ৯টি ম্যাচই খেলেছেন, যার মধ্যে তিনি ১৬.৬৮ গড়ে ২২টি উইকেট নিয়েছেন। যার মধ্যে তার ইকোনমি রেট মাত্র ৪.২৩ এরই থেকেছে। এর মধ্যে তিনি নিজের বলে ব্যাটসম্যানদের ভীষণই সমস্যায় ফেলেছেন। যে কারণেই তাকে গত আইপিএল মরশুমে মোটা দাম দেওয়া হয়েছিল। সম্প্রতিই তিনি খুব বেশ ক্রিকেট খেলেননি। কিন্তু যেভাবে তিনি গত বছর তামিলনাড়ু প্রিমিয়ার লীগে খেলেছিলেন, তাতে এটা পরিস্কার যে তিনি আইপিএলে খুব সহজেই সফলতা পেতে পারেন।

কলকাতা নাইট রাইডার্স বরুণ চক্রবর্তীকে কিনল

গতবার রেকর্ড দামে কিনেছিল কিংস XI পাঞ্জাব, এবার কেকেআর এই মিস্ট্রি স্পিনারকে কিনল ১৩গুন বেশি দামে 2

বরুণ চক্রবর্তীকে আইপিএল ২০২০র জন্য কলকাতা নাইট রাইডার্স দল কিনে নিয়েছে। নিলামে বুলি লাগার সময় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলও তাকে কেনার অনেকবেশি চেষ্টা করেছিল, কিন্তু শেষে কলকাতা নাইট রাইডার্সের দল ৪ কোটি টাকায় তাকে নিজেদের দলে নিয়ে নেয়। পীযূষ চাওলাকে রিলিজ করার পর তাদের একজন ভালো স্পিনারের প্রয়োজন ছিল, যা কলকাতার দল বরুণকে কিনে পূর্ণ করে ফেলেছে। এবার কেকেআরের পিচে তিনি দলের জন্য ভীষণই গুরুত্বপূর্ণ খেলোয়াড় প্রমানিত হতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *