CWC 2019: সেমিফাইনালের আগে দলের বড়ো ধাক্কা, ইনফর্ম খেলোয়াড় ছিটকে গেলেন বিশ্বকাপ থেকে

অস্ট্রেলিয়ার ক্রিকেট দল বিশ্বকাপ ২০১৯ এর সেমিফাইনালে পৌঁছনো প্রথম দল ছিল। তা সত্ত্বেও তারা পয়েন্টস টেবিলে প্রথম স্থানে থাকতে পারেনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা হওয়া লীগের শেষ ম্যাচে তারা হেরে গিএয়ছে আর এই হারের কারণে তারা পয়েন্টস টেবিলে দ্বিতীয় স্থান পেয়েছে। এখন তাদের দলের জন্য একটা খারাপ খবর এসেছে।

উসমান খোয়াজা টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে

CWC 2019: সেমিফাইনালের আগে দলের বড়ো ধাক্কা, ইনফর্ম খেলোয়াড় ছিটকে গেলেন বিশ্বকাপ থেকে 1

অস্ট্রেলিয়া দলের টপ অর্ডার ব্যাটসম্যান উসমান খোয়াজা বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন। টুর্নামেন্টের শুরুর ম্যাচে তার ব্যাট খুব একটা ভাল চলেনি কিন্তু শেষ কিছু ম্যাচে তিনি দুর্দান্ত ফর্মে ছিলেন। তিনি দলের হয়ে ৯টি ম্যাচের সবকটিতেই সুযোগ পান আর তার ব্যাট থেকে ৩১৬ রান আসে। তিনি নিউজিল্যান্ডের বিরুদ্ধে হওয়া ম্যাচে মুশকিল পরিস্থিতিতে ৮৯ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে জয় এনে দিয়েছিলেন।

দক্ষিণ আফ্রিকা ম্যাচে চোট

CWC 2019: সেমিফাইনালের আগে দলের বড়ো ধাক্কা, ইনফর্ম খেলোয়াড় ছিটকে গেলেন বিশ্বকাপ থেকে 2

উসমান খোয়াজার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে ফিটনেসের সমস্যা হয়েছিল। অ্যারণ ফিঞ্চের আউট হওয়ার পর ব্যাটিং করতে আসা খোয়াজার হ্যামস্ট্রিংয়ে সমস্যা হয় আর তিনি মাঠের বাইরে চলে যান। উইকেট পড়ার পর শেষে ব্যাটিং করতে আসেন তিনি কিন্তু দ্রুত রান নিতে তার সমস্যা হচ্ছিল। তিনি দুটি চার মারেন কিন্তু কাগিসো রাবাদের বলকে উইকেটের পেছনে খেলতে গিয়ে তিনি বোল্ড হয়ে যান।

এই খেলোয়াড় নিতে পারেন জায়গা

CWC 2019: সেমিফাইনালের আগে দলের বড়ো ধাক্কা, ইনফর্ম খেলোয়াড় ছিটকে গেলেন বিশ্বকাপ থেকে 3

উসমান খোয়াজার কভার হিসেবে উইকেটকিপার ব্যাটসম্যান ম্যাথু ওয়েডকে দলে শামিল করা হয়েছে। তিনি এখন শেষ ১৫জনের দলে খোয়াজার জায়গা নিতে পারেন। ওয়েড গত কিছু সময় ধরে দুর্দান্ত ফর্মে ছিলেন। তিনি এখন অস্ট্রেলিয়ার এ দলের সঙ্গে ইংল্যাণ্ড সফরে ছিলেন। আর সেখানে দুটি দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। এর আগে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান শন মার্শও আহত হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন। তার জায়গায় পিটার হ্যাণ্ডসকম্ব দলে জায়গা পেয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *