আরো একবার যুক্ত করা হল ঊর্বশী রাউতেলার নাম হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে, ঊর্বশী দিলেন এই সাফাই

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউণ্ডার হার্দিক পান্ডিয়ার নাম আরো একবার শিরোনামে চলে এসেছে। এ কথা কারো কাছে লুকোনো নেই যে সময় সময় হার্দিক পাণ্ডিয়ার নাম বলিউডের অভিনেত্রীদের সঙ্গে যোগ হয়েছে। আরো একবার তার নাম বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলার সঙ্গে জুড়ে গিয়েছে। আসলে সম্প্রতিই একটি ইউটিউব চ্যানেলা এটা দাবী করেছে যে ঊর্বশী হার্দিকের কাছে সাহায্য চেয়েছেন। এটা নিয়ে এখন ঊর্বশী নিজের সাফাই পেশ করেছেন।

হার্দিকের সঙ্গে সম্পর্ক নিয়ে বললেন ঊর্বশী

আরো একবার যুক্ত করা হল ঊর্বশী রাউতেলার নাম হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে, ঊর্বশী দিলেন এই সাফাই 1

আসলে ঊর্বশী রাউতেলার নাম আরো একবার হার্দিকের সঙ্গে যোগ হতে দেখা যাচ্ছে। তার একমাত্র কারণ ঊর্বশী আর হার্দিকের নামে তৈরি করা একটি ফেক ভিডিয়ো যা ইউ টিউবে ভাইরাল হচ্ছে। ইউ টিউবে ঊর্বশীর নামে একটি ফেক ভিডিয়ো আপলোড করা হয়েছে, যেখানে দাবী করা হয়েছে যে ঊর্বশী নিজের এক্স বয়ফ্রেন্ড হার্দিক পাণ্ডিয়ার কাছে সাহায্য চেয়েছেন। ঊর্বশী যখন এটার ব্যাপারে জানতে পারেন তো তিনি ক্ষুব্ধ হয়ে ওঠেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঊর্বশী এই ধরণের ফেক ভিডিয়ো প্রস্তুতকারকদের জমিয়ে ক্লাস নিয়েছেন। ঊর্বশী ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করে লিখেছেন,

“আমি অনুরোধ করছি যে এই ভিডিয়োর জন্য দায়ী মিডিয়া চ্যানেল, প্লিজ ইউ টিউবে এমন ভিডিয়ো আপলোড করা বন্ধ করুন। আমার একটা পরিবার রয়েছে, যাদের আমাকে জবাব দিতে হয় আর এটা আমার জন্য সমস্যা তৈরি করে”।

আরো একবার যুক্ত করা হল ঊর্বশী রাউতেলার নাম হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে, ঊর্বশী দিলেন এই সাফাই 2

আগেও জুড়েছে নাম

আরো একবার যুক্ত করা হল ঊর্বশী রাউতেলার নাম হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে, ঊর্বশী দিলেন এই সাফাই 3

প্রসঙ্গত যে বলিউড এই অভিনেত্রীর আর অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার নাম এর আগেও যোগ করা হয়েছে। শুধু তাই নয় এটাও শিরোনামে এসেছিল যে এই দুজন একে অপরকে ডেট করছেন। কিন্তু পরে ঊর্বশী আর হার্দিক দুজনেই এই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন। কিছুদিন আগেই খবর এসেছিল যে ঊর্বশী হার্দিককে বিশ্বকাপ ম্যাচের পাস অ্যারেঞ্জ করতে বলেছিলেন, কিন্তু হার্দিক ঊর্বশীকে কোনো অ্যাটেনশন দেননি। এমনিতেও হার্দিকের নাম ঊর্বশীর আগে ঈশা গুপ্তা, পরিনীতি চোপড়া, আর শিবানী দাণ্ডেকাওরের সঙ্গে যোগ হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *