হার্দিক পাণ্ডিয়া আর উর্বশী রাউতেলার মধ্যে এখনো চলছে কিছু? ছবির কমেন্ট বলছে এই কথা

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আজ দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে নিজের পরিচিতি তৈরি করে ফেলেছেন। হার্দিক পাণ্ডিয়া নিজের কড়া মেহেনত আর সংঘর্ষের দমে ভারতীয় দলে জায়গা করেছেন আর মুশকিলের দিনকে পার করে এই নতুন উচ্চতায় পৌঁছেছেন।

হার্দিক পাণ্ডিয়া এই ছবিতে নিজের পুরোনো দিনের স্মৃতি করলেন তাজা

হার্দিক পাণ্ডিয়া আর উর্বশী রাউতেলার মধ্যে এখনো চলছে কিছু? ছবির কমেন্ট বলছে এই কথা 1

ভারতীয় দলে হার্দিক পাণ্ডিয়া এখন সবচেয়ে স্টাইলিস ক্রিকেটার হিসেবে পরিচিত যিনি সবসময় নিজের স্টাইলিস স্বভাবের জন্য শিরোনামে উঠে আসেন। কিন্তু এমন একটা সময় ছিল যখন হার্দিক পাণ্ডিয়াকে সংঘর্ষ করতে হয়েছিল। নিজের আলাদাই স্বভাবে বিশেষ পরিচিতি তৈরি করা হার্দিক পাণ্ডিয়া সম্প্রতিই নিজের পুরোনো দিনের স্মৃতি তাজা করে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

ম্যাচ খেলার জন্য ট্রাকের সওয়ারি করার ছবি করলেন শেয়ার

হার্দিক পাণ্ডিয়া আর উর্বশী রাউতেলার মধ্যে এখনো চলছে কিছু? ছবির কমেন্ট বলছে এই কথা 2
India’s Hardik Pandya bowls during their third one day international cricket match against England at Eden Gardens in Kolkata, India, Sunday, Jan. 22, 2017. (AP Photo/Tsering Topgyal)

হার্দিক পান্ডিয়া যে ছবি শেয়ার করেছেন তাতে তাকে একটি ট্রাকে দেখা যাচ্ছে। এই ছবিতে হার্দিক পাণ্ডিয়াকে একদমই চেনা যাচ্ছে না। এই ছবিতে তাকে সম্পূর্ণ এক রোগা ছেলের মত দেখাচ্ছে। ভারতের এই তারকা খেলোয়াড় এই ছবির ক্যাপশনে লিখেছেন,

“এটা সেই সময়ের ছবি যখন আমি লোকাল ম্যাচ খেলার জন্য ট্র্যাকের সওয়ারি করে যেতাম। এই সফরে আমি অনেক কিছু শিখেছি আ এটা এখনো পর্যন্ত দুর্দান্ত সফর ছিল। সম্ভবত নরকের মত কিন্তু আমি এটাক্কে খেলার চেয়েও বেশি ভালবাসতাম”।

র্বশী রাউতেলাও হার্দিক পাণ্ডিয়ার প্রতি জানালেন সম্মান, বললেন এই কথা

হার্দিক পাণ্ডিয়া আর উর্বশী রাউতেলার মধ্যে এখনো চলছে কিছু? ছবির কমেন্ট বলছে এই কথা 3

হার্দিক পাণ্ডিয়ার দ্বারা শেয়ার করা এই ছবির পর তার জন্য বেশি কিছু সেলিব্রেটির তার প্রতি সম্মান বেড়ে গেছে, যার মধ্যে মহম্মদ সিরাজ থেকে বলিউডের অভিনেত্রী উর্বশী রাউতেলাও নিজের সম্মান প্রকাশ করেছেন। এই ছবিতে হার্দিক পাণ্ডিয়া এখনো পর্যন্ত কয়েক লাখ লাইকস পেয়েছেন। তো অন্যদিকে উর্বশী রাউতেলা হার্দিক পান্ডিয়ার ছবি দেখার পর নিজের পুরোনো দিনকে স্মরণ করেছেন র লিখেছেন যে আমি যখন বাস্কেট বল খেলতাম তখন আমিও এইভাবে ট্রেনের সফর করতাম। তো সেই সঙ্গেই উর্বশি হার্দিকের জন্য রেসপেক্টের সিম্বলও দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *