আবারো নোংরা মেসেজ করার অভিযোগ উঠল মহম্মদ শামির বিরুদ্ধে, অজ্ঞাত মহিলা সমস্ত স্ক্রীনশট করলেন শেয়ার

ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামি লাগাতার বিতর্কে থাকছেন। গত বছর তার স্ত্রী হাসিন জাহান তার উপর বেশ কিছু গুরুতর অভিযোগ করেছিলেন। তিনি শামির উপর অন্য মহিলাদের সঙ্গে সম্পর্ক থাকার পাশাপাশি ম্যাচ ফিক্সিং আর বয়েসের প্রতারণা করার অভিযোগ করেছিলেন। যদিও বিসিসিআই তাকে তদন্তের পর ক্লীন চিট দিয়েছিল।

অজ্ঞাত মহিলা করলেন অভিযোগ

আবারো নোংরা মেসেজ করার অভিযোগ উঠল মহম্মদ শামির বিরুদ্ধে, অজ্ঞাত মহিলা সমস্ত স্ক্রীনশট করলেন শেয়ার 1

এখন এক অজ্ঞাত মহিলা মহম্মদ শামির উপর মেসেজ করার অভিযোগ করেছেন। তার অভিযোগ শামি তাকে মেসেজ করেছেন। সোফি নামের মহিলা ইনস্টাগ্রাম মেসেজের স্ক্রীনশট টুইটারে শেয়ার করেছেন। ওই মহিলা লেখেন,

“কেউ কি বলতে পারেন যে ১.৪ মিলিয়ন ফলোয়ারওয়ালা কোনো ক্রিকেটার আমাকে লাগাতার কেন মেসেজ করছেন?”

মেসেজে কি রয়েছে?

আবারো নোংরা মেসেজ করার অভিযোগ উঠল মহম্মদ শামির বিরুদ্ধে, অজ্ঞাত মহিলা সমস্ত স্ক্রীনশট করলেন শেয়ার 2

মহম্মদ শামি মেসজে গুড আফটারনুন লিখেছিলেন। মেসেজের স্ক্রীনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে আর তা নিয়ে লাগাতার আলোচনা চলছে। এই স্ক্রীনশটের পর বেশ কিছু মানুষ হাসিন জাহানের অভিযোগ সঠিক হওয়ার কথা বলছেন। শামি এখন ভারতীয় দলের সঙ্গে বিশ্বকাপ খেলছেন। আজ সেমিফাইনাল ম্যাচ খেলা হচ্ছে আর এই ম্যাচে শামিকে সুযোগ দেওয়া হয়নি। টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্ত বেশ কিছু মানুষের জন্য চমকে দেওয়ার মত।

টুর্নামেন্টে দুর্দান্ত প্রদর্শন

আবারো নোংরা মেসেজ করার অভিযোগ উঠল মহম্মদ শামির বিরুদ্ধে, অজ্ঞাত মহিলা সমস্ত স্ক্রীনশট করলেন শেয়ার 3

মহম্মদ শামিকে বিশ্বকাপের শুরুর ম্যাচে খেলার সুযোগ দেওয়া হয়নি। ভুবনেশ্বর কুমারের আহত হওয়ার পর তাকে আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচে খেলার সুযোগ দেওয়া হয়েছিল। সেই ম্যাচে তিনি হ্যাটট্রিক করেছিলেন। এরপর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধেও তিনি দুর্দান্ত বোলিং করেন। ইংল্যান্ডের বিরুদ্ধে তিনি ৫ উইকেট নিলেও প্রচুর রান দিয়ে ফেলেছিলেন। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে তিনি বেশি প্রভাব ফেলতে পারেননি। এরপর শ্রীলঙ্কার আর এখন সেমিফাইনালেও তাকে খেলার সুযোগ দেওয়া হয়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *