এই টুর্নামেন্টে আবারো হতে চলেছে ভারত-পাকিস্তান মুখোমুখি, জেনে নিন কবে কোথায় হচ্ছে ম্যাচ

যখনই ভারত আর পাকিস্তানের দল মুখোমুখি হয় তো সমর্থকদের উৎসাহ আরো বেশি বেড়ে যায়। এই দুই দেশের ক্রিকেট সমর্থকদের এই ম্যাচের অপেক্ষা থাকে। এখন তাদের জন্য একটা বড়ো খুশির খবর যে ভারত আর পাকিস্তানের অনুর্ধ্ব ২৩ দলকে এশিয়াকাপের সেমিফাইনালে দেখা যাবে।

অনুর্ধ্ব ২৩ এশিয়া কাপের সেমিফাইনেল মুখোমুখি ভারত আর পাকিস্তান

এই টুর্নামেন্টে আবারো হতে চলেছে ভারত-পাকিস্তান মুখোমুখি, জেনে নিন কবে কোথায় হচ্ছে ম্যাচ 1

বর্তমান সময়ে অনুর্ধ্ব ২৩ এশিয়া কাপ খেলা হচ্ছে। যেখানে ভারতীয় দল হংকংকে হারিয়ে সেমিফাইনালে প্রবেশ করে ফেলেছে। কিন্তু তার চেয়ে বেশি উৎসাহের কথা যে সেমিফাইনাল ম্যাচ ভারতকে পাকিস্তানের বিরুদ্ধে খেলতে হবে। যা কিনা ২০ নভেম্বর ঢাকায় সকাল ৮:৩০ থেকে খেলা হবে। এই টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ আফগানিস্তান আর বাংলাদেশের মধ্যে ২১ নভেম্বর ঢাকাতেই ওই একই সময়ে খেলা হবে। এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ২৩ নভেম্বর ওই একই সময়ে খেলা হবে। গত এশিয়া কাপে ভারতীয় দল ফাইনালে শ্রীলঙ্কার বিরুদ্ধে হেরে গিয়েছিল।

এই রকম ছিল দুই দলের সফর পুরো টুর্নামেন্টে

এই টুর্নামেন্টে আবারো হতে চলেছে ভারত-পাকিস্তান মুখোমুখি, জেনে নিন কবে কোথায় হচ্ছে ম্যাচ 2

এখনো পর্যন্ত এই টুর্নামেন্টে ভারতীয় দল ৩টি ম্যাচ খেলেছে। যার মধ্যে তারা বাংলাদেশের বিরুদ্ধে হেরে গিয়েছিল। যদিও তারপর তারা নেপাল আর হংকংকে হারিয়েছে। যে কারণে তারা সেমিফাইনালে পৌঁছনো বি গ্রুপ থেকে দ্বিতীয় দল হয়েছে।
অন্যদিকে পাকিস্তানের দল গ্রুপ এ-তে ছিল। যেখানে তারা আফগানিস্তান আর ওমান আর শ্রীলঙ্কাকে হারিয়েছে। এখনো পর্যন্ত পাকিস্তানের দল অনুর্ধ্ব ২৩ এশিয়া কাপ ২০১৯ এ ভীষণই দুর্দান্ত প্রদর্শন করেছে। যে কারণে এই ম্যাচ ভীষণই রোমাঞ্চকর হওয়ার আশা রয়েছে।

এখানে দেখুন ভারতীয় অনুর্ধ্ব ২৩ দল

এই টুর্নামেন্টে আবারো হতে চলেছে ভারত-পাকিস্তান মুখোমুখি, জেনে নিন কবে কোথায় হচ্ছে ম্যাচ 3

শরথ বিআর (উইকেটকিপার, অধিনায়ক), আরমান জাফর, কমলেশ নাগরকোটি, শিভম মাভি, সিদ্ধার্থ দেশাই, অর্শ্বদীপ সিং, আদিত্য ঠাকরে, শুভম শর্মা, আর্যন জুয়েল সংবীর সিং, কুলদীপ যাদব, যশ রাঠোর, রিতিক শোকেন, বিনায়ক গুপ্তা, সৌরভ দুবে, কুমার সুরজ, চিন্ময় সুতার।

দেখুন পাকিস্তান অনুর্ধ্ব ২৩ দল এখানে

এই টুর্নামেন্টে আবারো হতে চলেছে ভারত-পাকিস্তান মুখোমুখি, জেনে নিন কবে কোথায় হচ্ছে ম্যাচ 4

ইমরান রফিক, সউদ শাকিল (অধিনায়ক), অমদ বাট, রোহেল নজির (উইকেটকিপার), হাসান মোহসিন, মহম্মদ আসাদ, সইফ বদর, সমীন গুল, উমর খান, খুশদিল শাহ, মুহম্মদ মোহসিন খান, ওমেয়র ইউসুফ, মহম্মদ হাসনৈন, হায়দার আলি, আকিফ জাভেদ।

Leave a comment

Your email address will not be published.