অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ: ফাইনালে পাওয়া হারের জন্য অধিনায়ক প্রিয়ম গর্গ একে করলেন দায়ী

অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে পাওয়া হারের দায় অধিনায়ক প্রিয়ম গর্ম ব্যাটসম্যানদের জানিয়েছেন। তিনি নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে মেনে নিয়েছেন যে ব্যাটসম্যানদের ২১৫-২২০ পর্যন্ত রান করা উচিত ছিল। তিনি বলেছেন যে ১৭৮ রানের লক্ষ্যকে বাঁচানো মুশকিল ছিল, যদিও তিনি এর সঙ্গেই ভারতীয় দলের বোলারদের জমিয়ে প্রশংসা করেছেন।

এটা আমাদের দিন ছিল না

অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ: ফাইনালে পাওয়া হারের জন্য অধিনায়ক প্রিয়ম গর্গ একে করলেন দায়ী 1

ভারতীয় দলের এই হারের পর অধিনায়ক প্রিয়ম গর্গ নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন, “এটা আমাদের দিন ছিল না। ছেলেরা দুর্দান্ত প্রদর্শন করেছেন, কিন্তু পরিণাম আমাদের রাস্তায় আসেনি। যেভাবে আমরা লড়াইয়ের উৎসাহ দেখিয়েছি তাতে একজন অধিনায়ক হিসেবে আমি ভীষণই খুশি। আমাদের বোলাররা নিজেদের সর্বশ্রেষ্ঠ দিয়েছে”।

কিছু আর রান করতে পারলে ভালো হতো

অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ: ফাইনালে পাওয়া হারের জন্য অধিনায়ক প্রিয়ম গর্গ একে করলেন দায়ী 2

প্রিয়ম গর্গ আগে নিজের কথা বলতে গিয়ে আরো বলেন, “টস কোনো গুরুত্ব রাখে না, উইকেটে কিছু ছিল। বাংলাদেশের বোলাররা ভালো শুরু করেছিল আর আমাদের ব্যাটসম্যানদের উপর চাপ তৈরি করেছিল, কিন্তু আমরা আরো কিছু রান করতে পারলে ভালো হত। আমাদের ২১৫-২২০ রানের আশা ছিল, এই কারণে সৎভাবে বলতে গেলে ১৭৮ রানের স্কোর বাঁচানোর জন্য খুব ভালো ছিল না। বাংলাদেশ ভালো ব্যাটিং করেছে, ওদের এই জয়ের শ্রেয় দিতে হবে। এখানে দক্ষিণ আফ্রিকায় খেলার একটা ভালো অভিজ্ঞতা রয়েছে। বিশ্বকাপের আগে আমরা এখানে একটা সিরিজ খেলেছিলাম আর সেটা আমাদের জন্য ভালোও ছিল”।

যশস্বী জয়সওয়াল পেয়েছেন প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট

অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ: ফাইনালে পাওয়া হারের জন্য অধিনায়ক প্রিয়ম গর্গ একে করলেন দায়ী 3

ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলের তারকা ওপেনার যশস্বী জয়সওয়ালকে টুর্নামেন্টে সবচেয়ে বেশি রান করার জন্য প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট খেতাব দেওয়া হয়েছে। প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট হওয়া যশস্বী জয়সওয়াল বলেন, “আমি বাস্তবে টুর্নামেন্টের আনন্দ উপভোগ করেছি। আমার এই উইকেটে খেলার ভালো অভিজ্ঞতা ছিল। আমি জানতাম যে আমাকে কিভাবে চতুরভাবে খেলতে হবে। আমি এই ব্যাপারে ভাবছি যে আমি আগে কি খেলছি আর এই প্রক্রিয়ার সঙ্গেই আমি আগে এগোতে চাই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *