Ranji Trophy 2022: রঞ্জি ট্রফিতে দুর্দান্ত সেঞ্চুরি করলেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক যশ ধুল, প্রশংসায় পঞ্চমুখ মাইকেল ভনের !! 1

যশ ধুল (Yash Dhull), যিনি ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়কত্বে বিশ্বকাপ জিতেছেন, তিনি রঞ্জি ট্রফিতেও (Ranji Trophy 2022) ২০২২ ধুমধাম করেছেন। নিজের অভিষেক রঞ্জি ম্যাচেই তিনি দুর্দান্ত সেঞ্চুরি করেছেন এবং তার পরে তিনি প্রচুর প্রশংসা পাচ্ছেন। এই পর্বে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনও বড়সড় প্রতিক্রিয়া জানিয়েছেন।

Ranji Trophy 2022: রঞ্জি ট্রফিতে দুর্দান্ত সেঞ্চুরি করলেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক যশ ধুল, প্রশংসায় পঞ্চমুখ মাইকেল ভনের !! 2

দিল্লির হয়ে খেলে, যশ ধুল প্রথম দিনেই তামিলনাড়ুর বিরুদ্ধে তার সেঞ্চুরি পূর্ণ করেন। ইনিংস ওপেন করতে এসে ১৩৩ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। ১১৩ রানের ইনিংস খেলেন তিনি। তার দুর্দান্ত ইনিংস দেখে বড়সড় ভবিষ্যদ্বাণী করেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন। তিনি টুইট করেছেন, “প্রথম শ্রেণীর অভিষেকের সেঞ্চুরি। যশ ধুল এমন একজন খেলোয়াড় যে আগামী বছরগুলোতে অনেক দূর এগিয়ে যাবে।”

সম্প্রতি, যশ ধুলের অধিনায়কত্বে ভারতীয় টিম অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছে। টুর্নামেন্টে অনেক অসাধারণ ইনিংসও খেলেছেন তিনি। এর পর অনেকেই বিশ্বাস করেছিলেন যে আইপিএলেও তাকে নির্বাচিত করা উচিত এবং তাই হয়েছে। দিল্লি ক্যাপিটালস তার জন্য বিড করেছে এবং তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করেছে এবং এখন সে রঞ্জি ট্রফিতেও সেঞ্চুরি করেছে।

একইসঙ্গে নিজের রঞ্জি অভিষেক প্রসঙ্গে যশ ধুল বলেন, “যখন আমি জানতে পারলাম যে আমার অভিষেক হয়েছে, তখনও আমি আগের মতোই প্রস্তুতি নিয়েছিলাম। আমি আরও বেশি সময় খেলতে চেয়েছিলাম। যখন ফিল্ডার নেন। ৯৭ রানের ব্যক্তিগত স্কোরে ক্যাচ। তাই আমি অসাড় হয়ে গিয়েছিলাম কিন্তু এটি নো বল ছিল এবং আমি ভেবেছিলাম আবার সুযোগ আছে এবং আমি আমার শতরান করতে পেরেছি।”

Read More: দ্বিতীয় টি- ২০র জন্য ভারতের প্লেয়িং ১১ চুড়ান্ত! এই দুই খেলোয়াড়কে আউট করবেন অধিনায়ক রোহিত

Leave a comment

Your email address will not be published.