নিজের অসাধারণ সাফল্যের জন্য এই কিংবদন্তিকে কৃতিত্ব দিলেন উমরান মালিক 1

ফাস্ট বোলার উমরান মালিক, সানরাইজার্স হায়দরাবাদের (এসআরএইচ) হয়ে খেলছেন, তার মাত্র দুটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ম্যাচে হৈচৈ সৃষ্টি করেছেন। আইপিএল ২০২১ -এর দ্রুততম বল বল করার রেকর্ড রাখা উমরান বলেছিলেন যে তিনি শুরু থেকেই দ্রুত বোলিং করেন। তিনি বলেছিলেন যে ব্যাটসম্যানদের মনোযোগ সরাতে তিনি দ্রুত বোলিং করেছিলেন। এর বাইরে, তিনি তার বোলিং উন্নত করার জন্য ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠানকেও কৃতিত্ব দিয়েছিলেন।

নিজের অসাধারণ সাফল্যের জন্য এই কিংবদন্তিকে কৃতিত্ব দিলেন উমরান মালিক 2

ম্যাচের পর আইপিএলের ওয়েবসাইটে ভুবনেশ্বর কুমারের সঙ্গে কথা বলতে গিয়ে উমরান বলেন, “শুরু থেকেই আমি দ্রুত বোলিং করি। আমি যখন কসকো বল নিয়ে ক্রিকেট খেলতাম, তখন আমি দ্রুত বল করতাম। আমরা এক ওভার ম্যাচ খেলতাম এবং আমি দ্রুত বল করার সময় ইয়র্কার বোলিং করতাম। ২০১৮ সালে অনূর্ধ্ব -১৯ ট্রায়াল হয়েছিল এবং যখন আমি বোলিং করছিলাম, তখন নির্বাচকরা আমার দৃষ্টি আকর্ষণ করেছিলেন। আমি জগিংস জুতো পড়ে বোলিং করছিলাম, তখন আমার এক বন্ধু আমাকে স্পাইক জুতো দিয়েছিল এবং তারপর আমি অনূর্ধ্ব -১৯ দলে এসেছিলাম।”

নিজের অসাধারণ সাফল্যের জন্য এই কিংবদন্তিকে কৃতিত্ব দিলেন উমরান মালিক 3

উমরান আরও বলেন, “তারপর আমি অনূর্ধ্ব -২৩ দলে এসেছিলাম। আমি ২০১৮ থেকে ধারাবাহিকভাবে অনুশীলন করছি। অনূর্ধ্ব -২৩ এর পর আমি রঞ্জি এবং বিজয় হাজারে ট্রফি খেলার সুযোগ পেয়েছি। আমি SRH ফ্র্যাঞ্চাইজি দলকে ধন্যবাদ জানাই যে আমি তাদের সাথে খেলার সুযোগ পেয়েছি। ইরফান পাঠান আমাকে সাহায্য করেছিলেন, তিনি আমাকে বলেছিলেন কোন জায়গায় আমাকে কাজ করতে হবে। নেটে, যখন আমাকে কেন উইলিয়ামসন বা ডেভিড ওয়ার্নারের কাছে বোলিং করতে হয়েছিল, আমি প্রথমে ভয় পেয়েছিলাম। তারপরে আমি শিখতে থাকি এবং এটি আমাকে সাহায্য করে।”

Leave a comment

Your email address will not be published.