ভিডিও: অ্যাম্পায়ার আর ডেভিড ওয়ার্নার সর্বসমক্ষে ভারতের সঙ্গে করলেন বেইমানি, কীভাবে দেখে নিন

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচ ব্রিসবেন ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। প্রথমে ব্যাটিং করে অস্ট্রেলিয়ার দল ৩৬৯ রান করে। অন্যদিকে ভারতের দল নিজেদের প্রথম ইনিংসে ৩৩৬ রান করেছেন। অস্ট্রেলিয়া প্রথম ইনিংসের আধারে ৩৩ রানের লীড পেয়েছে।

দ্বিতীয় ইনিংস অস্ট্রেলিয়া করে ২৯৪ রান

ভিডিও: অ্যাম্পায়ার আর ডেভিড ওয়ার্নার সর্বসমক্ষে ভারতের সঙ্গে করলেন বেইমানি, কীভাবে দেখে নিন 1

অস্ট্রেলিয়ার দল নিজেদের দ্বিতীয় ইনিংসে ২৯৪ রান করেছে। অস্ট্রেলিয়ার হয়ে দ্বিতীয় ইনিংসে সবচেয়ে বেশি ৫৫ রান করেছেন স্টিভ স্মিথ। অন্যদিকে দলের হয়ে ৪৮ রানের গুরুত্বপূর্ণ যোগদান দিয়েছেন ডেভিড ওয়ার্নার। ভারতের হয়ে মহম্মদ সিরাজ ৫ উইকেট নিয়েছেন। এছাড়াও শার্দূল ঠাকুর নেন ৪ উইকেট। একটি উইকেট পান ওয়াশিংটন সুন্দর। ভারত জয়ের জন্য ৩২৮ রানের লক্ষ্য পেয়েছে।

টাইম শেষ হয়ে যাওয়ার পর ডেভিড ওয়ার্নার নিয়েছিলেন রিভিউ

ভিডিও: অ্যাম্পায়ার আর ডেভিড ওয়ার্নার সর্বসমক্ষে ভারতের সঙ্গে করলেন বেইমানি, কীভাবে দেখে নিন 2

চতুর্থদিন অস্ট্রেলিয়ান ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের রিভিউ নেওয়া নিয়ে বির্তক দেখা দিয়েছে। সমর্থকরা এটাকে বেইমানি বলে অভিহিত করেছেন। চতুর্থদিন ওয়ার্নারকে টাইম আউট হয়ে যাওয়ার পরও রিভিউ নিতে দেওয়া হয়, যা নিয়ে প্রশ্ন উঠে পড়েছে যে তৃতীয় অ্যাম্পায়ারও এটার দিকে মনোযোগ দেননি। আসলে ওয়াশিংটন সুন্দরের একটি বলে ডেভিড ওয়ার্নার এলবিডব্লিউ আউট হয়ে যান। এরপর ওয়ার্নার প্যাভিলিয়নে ফেরার সিদ্ধান্ত নিয়ে ফেলছিলেন,কিন্তু নন স্ট্রাইকার এন্ডে মার্নস লাবুসেনের পরামর্শে তিনি রিভিউ নেওয়ার সিদ্ধান্ত নেন। তিনি রিভিউ নেওয়ার ইঙ্গিত নির্ধারিত ১৫ সেকেন্ড সময় পেরিয়ে যাওয়ার পর দেন। অ্যাম্পায়ারও তাকে রিভিউ দিয়ে দেন। তবে এই মামলা সিদ্ধান্ত আসার আগেই ওয়ার্নার প্রায় অস্ট্রেলিয়ার ডাগআউট পর্যন্ত পৌঁছেই গিয়েছিলেন। রিভিউ নিয়েও তিনি অ্যাম্পায়ারের সিদ্ধান্ত পাল্টাতে পারেননি আর অস্ট্রেলিয়াকে নিজেদের রিভিউ হারাতে হয়। জানিয়ে দিই যে ব্রুস অক্সফোর্ড আর পল উইলসন দুজনেই অস্ট্রেলিয়ার মানুষ। অন্যদিকে তৃতীয় অ্যাম্পায়ারও অস্ট্রেলিয়ানই।

এখানে দেখুন ভিডিও

আপনারা এই ভিডিওতে পরিষ্কার দেখতে পারেন যে কীভাবে ডেভিড ওয়ার্নার সময় পার হয়ে যাওয়ার পরও রিভিউ নেন আর অ্যাম্পায়ারও তার কথা মেনে নেন।

Leave a comment

Your email address will not be published.